বাংলা নিউজ > বায়োস্কোপ > একসঙ্গে পথচলার ৯ বছর, রীতেশকে চুমুতে ভরিয়ে দিলেন ‘বাইকো’ জেনেলিয়া
রীতেশ দেশমুখ এবং জেনেলিয়া দেশমুখ।
রীতেশ দেশমুখ এবং জেনেলিয়া দেশমুখ।

একসঙ্গে পথচলার ৯ বছর, রীতেশকে চুমুতে ভরিয়ে দিলেন ‘বাইকো’ জেনেলিয়া

  • বিবাহবার্ষিকীর ঝলক সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেন তারকা দম্পতি।

একসঙ্গে নয় বছর কাটিয়ে ফেলেন অভিনেতা রীতেশ দেশমুখ এবং জেনেলিয়া দেশমুখ। সম্প্রতি বিবাহবার্ষিকীর ঝলক সামাজিক মাধ্যমে প্রকাশ করলেন রীতেশ। কীভাবে জেনেলিয়া তাঁর জন্য বিবাহবার্ষিকীতে বিশেষ ডিনার পার্টির আয়োজন করেন সেটাই তুলে ধরেন তিনি। 

ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে তিনি লেখেন, ‘আচমকা বাইকো (জেনেলিয়া)র বিবাহবার্ষিকীর উদযাপন। এটা শুরু মাত্র, আসলটা বিস্ময় @chefvikramjitroy দিল্লি থেকে উড়ে আসছে’।

ভিডিওতে দেখা যাচ্ছে সাজানো গোছানো ডিনার টেবিলের সামনে হাল্কা গোলাপি রঙের পোশাক করে হাতে ওয়াইনেক গ্লাস নিয়ে দাঁড়িয়ে রয়েছেন জেনেলিয়া। সামনকে কেক এবং রকমারি খাওয়ার। একজন সেফ সামনে এগিয়ে এসে দুজনের নামের একটি কার্ড হাতে দিচ্ছেন তাঁকে।

জেনেলিয়াকেও দেখা গেছে একটি ভিডিও পোস্ট করে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানাতে রীতেশকে। সঙ্গে ডিনার পার্টি আয়োজনে যে সেফরা সাহায্য করেছেন তাঁদেরও ধন্যবাদ জানান জেনেলিয়া।

এদিনই জেনেলিয়াকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে বিয়ের আগের মুহূর্তের ছবি পোস্ট করেন রীতেশ। ছবি পোস্ট করে অভিনেতা লেখেন, জেনেলিয়ার কোলই তাঁর সবসময় শান্তির জায়গা। যে ঘর তিনি খুঁজে এসেছিলেন এটা সেটাই। এখানেই তিনি আজীবন থাকতে চান।

অন্যদিকে, এদিন বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে রীতেশের গালে চুমু খেয়ে একটি ভিডিও পোস্ট করেন জেনেলিয়া।

বলিউডের অন্যতম কিউট এবং আদর্শ দম্পতি হিসাবে ধরা হয় রীতেশ দেশমুখ ও জেনেলিয়া দেশমুখকে। ২০০৩ সালে 'তুঝে মেরি কসম' ছবির শ্যুটিংয়ে গিয়ে হায়দরাবাদে প্রথম দেখা তাঁদের। এই ছবিতেই ডেবিউ করেন দুজনে। ১০ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১২ সালের ৩রা ফেব্রুয়ারি বিয়ের পর্ব সেরে ফেলন তাঁরা। তারকা দম্পতির দুই পুত্র সন্তান রাহুল এবং রিয়ান। 

বন্ধ করুন