বাংলা নিউজ > বায়োস্কোপ > মা প্রিয়াঙ্কা চোপড়া, বাবা সানি দেওল! বিহারের কলেজ-ছাত্রের পরীক্ষার খাতা ভাইরাল
প্রিয়াঙ্কা আর সানি দেওলকে মা-বাবা বানালেন বিহারের যুবক। 
প্রিয়াঙ্কা আর সানি দেওলকে মা-বাবা বানালেন বিহারের যুবক। 

মা প্রিয়াঙ্কা চোপড়া, বাবা সানি দেওল! বিহারের কলেজ-ছাত্রের পরীক্ষার খাতা ভাইরাল

  • এই খাতার ছবি কীভাবে ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায় সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

পরীক্ষার হলে খাতায় টাকার নোট সাঁটিয়ে আসা অথবা শিক্ষকের জন্য বিশেষ বার্তা ছেড়ে আসার ঘটনা এর আগেও সামনে এসেছে। তবে এবার বিষ্ময়কর এক কাণ্ড করে বসল বিহারের এক দ্বাদশ শ্রেণির ছাত্র। পরীক্ষার খাতায় মায়ের নামের জায়গায় লিখল প্রিয়াঙ্কা চোপড়া আর বাবার নামের জায়গায় লিখল সানি দেওল। নিমেষে ভাইরাল হয়েছে সেই খাতার ছবি। স্কুল কতৃপক্ষ নিজেরাও অবাক ওই পরীক্ষার্থীর এমন কাণ্ড দেখে। 

রাম লক্ষণ সিং যাদব নামক বিহারের এক কলেজের ছাত্র শিবশঙ্কর কুমার। মনে করা হচ্ছে, নিতান্ত মজার ছলেই সে খাতায় মা-বাবার জায়গায় বলিউডের দুই তারকার নাম লিখে বসে। এরমধ্যেই একাধিক মিম চোখে পড়েছে সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে। তবে, সঙ্গে প্রশ্ন উঠেছে পরীক্ষার খাতার ছবি এভাবে সবার মাঝে ছড়িয়ে পড়ল কীভাবে। বিহার শিক্ষা বোর্ডের দিকেও আঙুল তুলেছেন কেউ কেউ! আবার কারও মতে এই ছবি জালি। কোনও একটি ফাঁকা খাতা জোগাড় করে কেউ নিজেই এসব লিখে ছড়িয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া সেই পরীক্ষার খাতা। 
ভাইরাল হওয়া সেই পরীক্ষার খাতা। 

পরীক্ষার খাতায় যে শুধু মা-বাবার নাম ভুল লেখা হয়েছে তেমন নয়, সঙ্গে আবার মনগড়া উত্তরও লেখা হয়েছে প্রশ্নের। প্রত্নতত্ত্ব বিষয়ে কি জানো প্রশ্নের উত্তরে ছেলেটি লিখেছে, ‘কিছুই জানেনা , তার কারণ শিক্ষক কিছুই বোঝায়নি এই ব্যাপারে।’ আকবরের জিজিয়া কর বাতিলের কারণ হিসেবে লেখা হয়েছে জিজিয়া নামে কাওকে নাকি ভালোবেসেছিল আকবর। স্পষ্ট বোঝা যাচ্ছে, নিছক মজার জন্যই এটি শেয়ার করা হয়েছে! 

বন্ধ করুন