বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তুমি আমার সৌরভ’, দাদাগিরির মঞ্চে ভক্তের প্রেম নিবেদন, লজ্জায় লাল হলেন মহারাজ
সৌরভের প্রতি প্রেম জাহির করল সৌমিলি
সৌরভের প্রতি প্রেম জাহির করল সৌমিলি

‘তুমি আমার সৌরভ’, দাদাগিরির মঞ্চে ভক্তের প্রেম নিবেদন, লজ্জায় লাল হলেন মহারাজ

  • দাদাগিরির মঞ্চে সৌরভের প্রতি প্রেম জাহির করল সৌমিলি। দেখুন মহারাজের প্রতিক্রিয়া-

তিনি বাংলার গর্ব, বাঙালির গর্ব- সৌরভ গঙ্গোপাধ্যায়। দীর্ঘ সময় ভারতীয় ক্রিকেটে বাংলার প্রতিনিধিত্ব করেছেন বেহালার এই বাঁ হাতি ব্যাটসম্যান। ভারতীয় ক্রিকেট দল অধিনায়ক সৌরভের কাঁধে ভর করেই পৌঁছে গিয়েছে নতুন উচ্চতায়। জীবনে কীভাবে ফিরে আসা যায় তাঁর উদাহরণ সৌরভ গঙ্গোপাধ্যায়, সব প্রতিকূলকতাকে জয় করবার জাদুমন্ত্র রয়েছে দাদার কাছে। এখন সুচারুভাবে ভারতীয় ক্রিকেটের পরিচালন ভার নিজের শক্ত হাতে ধরে রেখেছেন সৌরভ। তাঁর অনুরাগীর সংখ্যা ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বিশ্বজুড়ে। 

বিসিসিআই প্রেসিন্ডেট বেজায় ব্যস্ত, তবুও ব্যস্ত শেডিউল থেকে সময়বার করে নেহাত ভালোবাসার টানেই সঞ্চালক হিসাবে ফিরেছেন ‘দাদাগিরি’র মঞ্চে। শুরুতেই ছক্কাও হাঁকিয়েছেন, টিআরপি তালিকায় প্রথম সপ্তাহেই দ্বিতীয় স্থান দখল করেছিল এই গেম শো। রবিবার দাদাগিরি-র মঞ্চে নিজের এক ভক্তের মুখোমুখি হলেন সৌরভ। পশ্চিম বর্ধমানের প্রতিনিধিত্ব করতে দেখা গেল সৌমিলিকে। আর দাদাগিরির মঞ্চে দাদাকে উত্সর্গ করে একটি দুর্দান্ত পারফরম্যান্স পেশ করল সৌমিলি। পেশায় এয়ারহোস্টেস সে। 

নাচ আর অভিনয় মেশানো সৌমিলির এই পারফরম্যান্স। ব্যাকগ্রাউন্ডে বাজছে কবিতা- ‘মনে পড়ে সেই দিনগুলো যখন আমার ড্রেসিং রুম জুড়ে শুধু তোমার ছবি। টিফিনের টাকা বাঁচিয়ে এভাবেই এক টুকরো তোমাকে ঘরে নিয়ে আসা। মায়ের বকা খেলে লুকিয়ে আমার সব কান্নার সাক্ষী ছিলে তুমি, আমার সব আনন্দের ভাগীদার ছিলে শুধু তুমি। সেদিন লর্ডসের মাঠেই শুধু তোমার জামা ওড়েনি, আমার গর্বের পতাকা উড়েছিল পুরো আকাশ জুড়ে। আজ সেই গর্বের পাল তুলে ভারতীয় ক্রিকেটের শীর্ষে এসে পৌঁছে গেছো।…… তোমার থেকেই কামব্যাক করা শিখেছি। কতটা শ্রদ্ধা, কতটা ভালোবাসা তোমাকে ঘিরে আছে বলতে পারব না। শুধু বলতে পারি, সেই দিনগুলো আজও মনে পড়ে’। 

সৌমিলির এই পারফরম্যান্সে মুগ্ধ সৌরভ, রীতিমতো লজ্জায় লাল হতে দেখা গেল মহারাজকে। সোশ্যাল মিডিয়াতেও প্রশংসা কুড়োচ্ছে সৌমলির এই মন্ত্রমুগ্ধ করা এই প্রদর্শন। 

বন্ধ করুন