বাংলা নিউজ > বায়োস্কোপ > উঠতি নায়িকার সাথে হোয়াটসঅ্যাপে মাদক নিয়ে কথা হত আরিয়ানের! বড় প্রমাণ NCB-র হাতে
আজ আদালতে আরিয়ান খান জামিনের মামলার শুনানি হওয়ার কথা আছে। (ANI Photo) (Deepak Salvi)
আজ আদালতে আরিয়ান খান জামিনের মামলার শুনানি হওয়ার কথা আছে। (ANI Photo) (Deepak Salvi)

উঠতি নায়িকার সাথে হোয়াটসঅ্যাপে মাদক নিয়ে কথা হত আরিয়ানের! বড় প্রমাণ NCB-র হাতে

  • আজ আদালতে উঠছে আরিয়ান খানের জামিনের মামলা। গোটা দেশের নজর সেদিকে। ইতিমধ্যেই মন্নতের বাইরে ‘Release Aryan Khan’ পোস্টার নিয়ে হাজির শাহরুখ-ভক্তরা। 

২০ অক্টোবর বুধবার আদালতে উঠছে আরিয়ান খান মাদক মামলা। গত সপ্তাহ টানা পিছিয়ে গিয়েছে আরিয়ানের জামিনের শুনানি। তবে আজ আরিয়ানের জামিন নিয়ে বেশ আশাবাদী খান পরিবার ও আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে। তবে, তারই মাঝে নতুন তথ্য এল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে। যা আরিয়ানের বিপক্ষে যেতে পারে বলেই মনে করছেন অনেকে। 

সংবাদসংস্থা এএনআই-র তথ্য অনুয়ায়ী, এক উঠতি নায়িকার সঙ্গে হোয়াটসঅ্যাপে মাদক বিষয়ে কথা হত আরিয়ানের। আর সেই চ্যাটের ডিটেলস আদালতের হাতে তুলে দেওয়া হয়েছে। 

তদন্তের একদম প্রথম থেকেই আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটের ওপর জোর দিয়েছে এনসিবি। দাবি করা হয়েছে, মাদক নিয়ে অনেকের সঙ্গেই কথা হত আরিয়ানের। মাদক পাচারকারীদের সঙ্গেও তাঁর যোগাযোগ ছিল। এমনকী, আরিয়ানের চ্যাট থেকে আন্তর্জাতিক যোগও খুঁজে পেয়েছে এনসিবি বলে দাবি তাঁদের।

আরিয়ান খান (ছবি ইনস্টাগ্রাম)
আরিয়ান খান (ছবি ইনস্টাগ্রাম)

 সঙ্গে, এনসিবি সূত্রে খবর ২ অক্টোবর আটক হওয়ার পর জেরার সময় নিজের মুখে মাদক নেওয়ার কথা স্বীকার করে নিয়েছেন আরিয়ান। জানিয়েছেন, গত চার বছর ধরে তিনি মাদক নিচ্ছেন। যদিও আরিয়ানের দাবি, এই ক্রুজ পার্টির মাদক যোগ নিয়ে তাঁর কোনও ধারণাই ছিল না। তাঁকে বিশেষ আমন্ত্রণ জানানো হয়েছিল। 

মুম্বইয়ের বিশেষ এডিপিএস কোর্টে আরিয়ানের জামিনের আবেদন করা হয়েছে তাঁর আইনজীবীদের তরফে। ইতিমধ্যেই দু'বার ম্যাজিস্ট্রেট আদালতের তরফে খারিজ করা হয়েছে জামিন। তাই বিশেষ কোর্টে আবেদন জানানো হয়। আপাতত আর্থার রোড জেলে বন্দি আরিয়ান। নিরাপত্তার খাতিরে তাঁকে রাখা হয়েছে বিশেষ ব্যারাকে।

বন্ধ করুন