বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik Roshan Viral Photo: হৃতিক রোশনের জাঙিয়ায় আঙুল ঢোকাল মহিলা ভক্ত! টুইটারে হল বেজায় ‘দুষ্টুমি’
হৃতিক রোশনের অন্তর্বাসে হাত ঢোকাল মহিলা ভক্ত!
হৃতিক রোশনের অন্তর্বাসে হাত ঢোকাল মহিলা ভক্ত!

Hrithik Roshan Viral Photo: হৃতিক রোশনের জাঙিয়ায় আঙুল ঢোকাল মহিলা ভক্ত! টুইটারে হল বেজায় ‘দুষ্টুমি’

মাদাম তুসো-র মিউজিয়ামে হৃতিকের স্টাচুর পাশে দাঁড়িয়ে ওই কাণ্ড করেন মহিলা! পরে সেই ছবি সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেন!

কয়েক সপ্তাহ আগেই হৃতিক রোশনের এক মহিলা ভক্ত সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছিলেন। যা তোলা হয়েছে মাদাম তুসো-র মিউজিয়ামে হৃতিকের স্টাচুর পাশে দাঁড়িয়ে। আর ওখানে দাঁড়িয়ে মোমের মূর্তির অন্তর্বাসে হাত ঢোকান ওই মহিলা। তারপর আবার সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন।

কখনও হৃতিকের মোমের মূর্তির হাত ধরে, কখনও পিছন থেকে জাপটে ধরে ছবি তুলেছেন ওই মহিলা। আর একসময় তাঁকে দেখা গেল হৃতিকের অন্তর্বাসে আঙুল ঢোকাতে। ছবিটি টুইটারে পোস্ট করে হৃতিককে ট্যাগও করেন ওই মহিলা।

ব্যাপারটা মোটেও নজর এড়ায়নি ‘কৃশ’ নায়কের। টুইটে তিনি উত্তর করেছেন, ‘তুমি ছবি তুলেছ তাই তো? দুষ্টু মেয়ে! আই লাভ ইউ।’

ভাইরাল হওয়া সেই ছবি ও তাতে হৃতিকের জবাব।
ভাইরাল হওয়া সেই ছবি ও তাতে হৃতিকের জবাব।

হৃতিকের সুঠাম শরীরে ফিদা মহিলা ভক্তরা বরাবরই। বহু কো-স্টারের সঙ্গেও তাঁর প্রেমের গুঞ্জন কানে এসেছে। কঙ্গনা রানাওয়াতের ক্ষেত্রে তো ব্যাপারটা বড় জায়গায় পৌঁছেছিল। তবে এখন বলিউডের গ্রিক গডের মন মজেছে সাবা আজাদের উপরে। এই তো সেদিন হাত ধরে পৌঁছে গিয়েছিলেন এয়ারপোর্টে। ছুটি কাটাতে গোয়া গিয়েছিলেন দু'জনে। রোশন পরিবারেও আজকাল সাবার নিত্য যাতায়াত।

কাজের সূত্রে, ‘বিক্রম বেধা’ ছবির শ্যুটিং সারছেন হৃতিক। এই ছবিতে দেখা মিলবে সইফ আলি খানেরও। চলতি বছর ৩০ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা এই ছবির। এছাড়াও দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘ফাইটার’ ছবিতে দেখা যাবে হৃতিককে।

 

বন্ধ করুন