বাংলা নিউজ > বায়োস্কোপ > Belashuru: সিনেমা হলেই ‘টাপা টিনি'র তালে নাচ একদল যুবতীর,মুগ্ধ ‘বেলাশুরু’ পরিচালক শিবপ্রসাদ
বেলাশুরুর এই গান সুপারভাইরাল

Belashuru: সিনেমা হলেই ‘টাপা টিনি'র তালে নাচ একদল যুবতীর,মুগ্ধ ‘বেলাশুরু’ পরিচালক শিবপ্রসাদ

  • বৃহস্পতিবার অশোকা সিনেমা হলে ‘বেলাশুরু’ ছবির ‘টাপা টিনি’ নাচের দৃশ্যে দর্শকদের মধ্যে বেশ কয়েকজন উঠে নাচতে শুরু করে। দেখুন সেই ভিডিয়ো-

‘বেলাশুরু’ মুক্তির পর এক সপ্তাহ অতিক্রান্ত। মুক্তির পর বক্স অফিসে ছক্কা হাঁকাচ্ছে শিবপ্রসাদ-নন্দিতা জুটির এই ছবি। ছবির নায়ক-নায়িকা দুজনেই পাড়ি দিয়েছেন না ফেরার দেশে। তবুও রমরমিয়ে সিনেমা হলে দর্শক দেখছে ‘বেলাশুরু’। শুধু কী দেখছে? এই ছবি দেখে হাসছে-কাঁদছে, এমনকী নাচছে! ‘বেলাশুরু’ মুক্তির অনেক আগে থেকেই এই ছবি 'ইনি বিনি টাপা টিনি' (Ini Bini Tapa Tini) গানটি সাড়া ফেলেছে। সব বয়সী বাঙালি এই গান আপন করে নিয়েছে। এই গানের কথা ও সুরে রয়েছে বাংলার লাল মাটির সোঁধা গন্ধ।

বৃহস্পতিবার সন্ধ্যায় অশোকা সিনেমা হলে ‘বেলাশুরু’র শো চলাকালীন ‘টাপা টিনি’ নাচের দৃশ্যে দর্শকদের মধ্যে বেশ কয়েকজন মেয়ে উঠে নাচতে শুরু করে। সেই ভিডিয়ো এখন ভাইরাল ফেসবুকে। এই দৃশ্য নজর এড়ায়নি ছবির পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের। তিনি ফেসবুকে সেই ভিডিয়ো শেয়ার করে লেখেন, ‘কোভিড পরবর্তীকালে দর্শকদের এই আনন্দ দিতে পেরে বেলাশুরু পরিবারের আমরা সবাই খুব আনন্দিত। সিনেমাহলে এ দৃশ্য অনেকদিন দেখা যায়নি। ধন্যবাদ দর্শক।’

আট থেকে আশি- সব বয়সী দর্শকদের কাছে প্রিয় হয়ে উঠেছে এই গান।ইনস্টাগ্রাম রিলস থেকে ইউটিউব শর্টস, একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে নেটিজেন থেকে তারকারা নাচছেন এই গানে। যা কম্পোজ করেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। এই সুপারহিট গানটি গেয়েছেন ইমন চক্রবর্তী, অনন্যা (খ্যাঁদা) ভট্টাচার্য এবং উপালি চট্টোপাধ্যায়।

এক চিরন্তন প্রেমের গল্প বেলাশুরু। যে ছবি বলে ক্ষণস্থায়ী জীবনে একমাত্র প্রেমই চিরস্থায়ী। বক্স অফিসে রীতিমতো হইচই ফেলে দিয়েছে এই ছবি। প্রথম সাত দিনে ১.৮৬ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছে ‘বেলাশুরু’র।

 

 

বন্ধ করুন