বাংলা নিউজ > বায়োস্কোপ > ঐশ্বর্যর ছবির শুটিংয়ে ঘোড়ার মৃত্যু; পরিচালকের নামে পুলিশে অভিযোগ দায়ের PETA-র
মণিরত্নম এবং ঐশ্বর্য রাই বচ্চন।(ছবি সৌজন্যে - ইউটিউব)
মণিরত্নম এবং ঐশ্বর্য রাই বচ্চন।(ছবি সৌজন্যে - ইউটিউব)

ঐশ্বর্যর ছবির শুটিংয়ে ঘোড়ার মৃত্যু; পরিচালকের নামে পুলিশে অভিযোগ দায়ের PETA-র

  • ঐশ্বর্য রাই বচ্চনের আসন্ন ছবি পুণ্যিয়ানি সেলভান (Ponniyin Selvan) এর শুটিংয়ে মৃত্যু হয়েছে একটি ঘোড়ার।যার জেরে পরিচালক মণিরত্নমের নামে থানায় অভিযোগ পর্যন্ত দায়ের হয়েছে।

মৃত্যু হল এক ঘোড়ার। তার জন্যে আইনি বিপাকে জড়িয়ে পড়লেন বিখ্যাত পরিচালক মণিরত্নম। পরিচালকের আসন্ন ছবি পুণ্যিয়ানি সেলভান (Ponniyin Selvan) এর শুটিংয়ে এই ঘোড়ার মৃত্যু হয়েছে।যার জেরে পরিচালকের নাম থানায় অভিযোগ পর্যন্ত দায়ের হয়েছে।পিপল ফর এথিক্যাল ট্রিটমেন্ট অফ অ্যানিম্যালস (PETA) মণিরত্নমের নামে এই পুলিশি অভিযোগ দায়ের করেছে। পিপল ফর এথিক্যাল ট্রিটমেন্ট অফ অ্যানিম্যালসের দাবি, খাবার ও জল না পেয়েই মৃত্যু হয়েছে ঘোড়াটির। উন্নত প্রযুক্তির যুগে কেন ঘোড়াকে কাজে লাগিয়ে মৃত্যুর মুখে ঠেলে দেওয়া হল, সেই প্রশ্নও তুলেছে PETA।

পুণ্যিয়ানি সেলভান (Ponniyin Selvan) ছবির পোস্টার। (ছবি সৌজন্যে - ফেসবুক)
পুণ্যিয়ানি সেলভান (Ponniyin Selvan) ছবির পোস্টার। (ছবি সৌজন্যে - ফেসবুক)

পুণ্যিয়ানি সেলভান ছবির পরিচালক মণিরত্নম। ইতিমধ্যেই পুদুচেরি, থাইল্যান্ড এবং হায়দরাবাদে ছবির বড় একটা অংশের শ্যুটিং হয়েছে।এবার মধ্যপ্রদেশের অর্চাতে শুরু হয়েছে ছবির পরের দফার শ্যুটিং।খবর, দুটি পার্টে তৈরি হচ্ছে এই ছবি। ২০২২ সালে মুক্তি পাবে ছবির প্রথম পার্ট। তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস ‘পুণ্যিয়ানি সেলভান’ অবলম্বনে তৈরি এই ছবি।

জানা গেছে, ছবিতে নন্দিনী এবং তার মা মান্ধাকিনীর দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বর্য রাই বচ্চন। মণিরত্নম পরিচালিত এই ছবির প্রধান চরিত্র নন্দিনী।চোল বংশের ক্ষমতা কুক্ষিগত করার নেশায় বুঁদ নন্দিনী সর্বদাই স্বামীকে ব্যবহার করতেন। চোল বংশের অপরাধের জন্য প্রতিশোধ নিতে চায় সে।

প্রসঙ্গত,পুণ্যিয়ানি সেলভান-এর ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে ঐশ্বর্য লেখেন, ‘জীবনে স্বর্ণযুগ আসে। মণি রত্নমের পুণ্যিয়ানি সেলভান PS1’। ছবিতে ঐশ্বর্য ছাড়া আরও অভিনয় করছেন, বিক্রম, কার্তি, জয়াম রবি, তৃষা কৃষ্ণন এবং মোহন বাবু।

বন্ধ করুন