এক দো তিন গানে গ্রীসের মেয়ের নাচ দেখুন
এক দো তিন গানে গ্রীসের মেয়ের নাচ দেখুন

করোনা ভীতি কাটাতে মাধুরীর গানে তুমুল নাচ গ্রীক তরুনীর, ভাইরাল হল ভিডিয়ো

  • করোনাভাইরাসের প্রকোপ থেকে রক্ষা পেতে মানুষ এখন কার্যত ঘরবন্দি। এই অবস্থায় সুস্থ বিনোদনের নিত্যনতুন উপায় খুঁজে নিচ্ছেন তারা। মাধুরী দীক্ষিতের আইকোনিক গান 'এক দো তিন চারে' তুমুল নাচের মাধ্যমে নেটিজেনদের মন জিতে নিলেন গ্রীসের এক মাধুরী ভক্ত।

করোনাভাইরাসের প্রকোপ জাঁকিয়ে বসেছে গোটা বিশ্বে। চিনের উহান প্রদেশ থেকে ছড়িয়ে পড়া এই মারণ ভাইরাস থাবা বসিয়েছে বিশ্বের ১৬৪ দেশে। লাফিয়ে লাফি বাড়ছে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা। তবে বলিউড ভাইরাসটা কিন্তু বেশ মারাত্মক। বিশ্বের নানা জায়গায় ছড়িয়ে ছিটিয়ে রয়েছে হিন্দি ছবির ভক্তরা। জন্মসূত্রে ভারতীয় না হলেও অনেকের মনেপ্রাণে বলিউড ছবির ভক্ত। করোনাভাইরাসের কাঁটায় বিদ্ধ সময়ে,তেমনই এক গ্রীক তরুণীর সন্ধান মিলল।

করোনা প্রতিরোধে সচেনতামূলক ব্যবস্থা হিসাবে সামাজিক মেলামেশা থেকে দূরে থাকতে বলা হয়েছে সাধারণ মানুষকে। এইরকম পরিস্থিতিতে মানুষ খুঁজে নিচ্ছে বিনোদনের নিত্যনতুন উপায়।

এক গ্রীক তরুণীতে এই সময় নাচতে নাচতে দেখা গেল বলিউড গানের তালে। মাধুরী দীক্ষিতের তেজাব ছবির আইকোনিক গানে নাচলেন সাত সমুদ্র পারের ক্যাটরিনা। এই ভিডিয়ো প্রকাশ্যে আসার পর থেকেই হু হু করে বাড়ছে ভিউ সংখ্যা। বলিউড গানে এই মেয়ের এক্সপ্রেশন সত্যি তাক লাগিয়ে দেয়। ক্যাটরিনার পুরো নাম ক্যাটরিনা কোরোসিডু। তাঁর এক বন্ধু টুইটারে এই ভিডিয়োটি শেয়ার করে লিখেছেন, 'করোনাভাইরাসের জন্য চিন্তায় গোটা বিশ্ব। আমার সহকর্মী ক্যাটরিনা কোরোসিডু করোনার চিন্তা মাথা থেকে দূর করতে কাজের জায়গায় বলিউডের গানে নাচছে সে। ক্যাটরিনা গ্রীসের মেয়ে। বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতের দারুণ ভক্ত ও'।

টুইটারের বাসিন্দারা অভিভূত ক্যাটরিনার নাচে। এই গ্রীক সুন্দরীকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন তাঁরা। অনেকেরই দাবি মাধুরীর অন্য গানেও পারফর্ম করা উচিত ক্যাটরিনার।

প্রসঙ্গত, এখনও পর্যন্ত বিশ্বের ১ লক্ষ ৮২ হাজারের বেশি মানুষ আক্রান্ত হয়েছেন এই মহামারীতে। ভারতে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত ১২৫ জন। মৃত্যু হয়েছে তিন জনের। ঘরবন্দি রয়েছেন এই বিশ্বের কয়েক কোটি মানুষ।

বন্ধ করুন