বাংলা নিউজ > বায়োস্কোপ > অরুণিমা ঘোষকে খুন, ধর্ষণের হুমকি, অভিনেত্রীর বাড়ির সামনে থেকেই গ্রেফতার যুবক
অরুণিমা ঘোষ এবং অভিযুক্ত যুবক।
অরুণিমা ঘোষ এবং অভিযুক্ত যুবক।

অরুণিমা ঘোষকে খুন, ধর্ষণের হুমকি, অভিনেত্রীর বাড়ির সামনে থেকেই গ্রেফতার যুবক

  • অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। আজই আদালতে তোলা হবে অভিযুক্তকে। 

সেলিব্রিটিদের সোশ্যাল মিডিয়ায় উত্যক্তকারীদের কবলে পড়তে হয় হামেশাই। কিন্তু বিষয়টা যখন শুধু সোশ্যাল মিডিয়ায় আটকে না থাকে, কিংবা খুন বা ধর্ষণের হুমকির জায়গায় চলে যায় তখন তা মারাত্মক আকার ধারণ করে। এবার তেমনটাই ঘটল অভিনেত্রী অরুণিমা ঘোষের সঙ্গে। অভিনেত্রীকে লাগাতার খুন ও ধর্ষণের হুমকি দিচ্ছিলেন এক যুবক। অভিনেত্রীর দায়ের করা অভিযোগের ভিত্তিতে রবিবার রাতে অভিনেত্রীর বাড়ির সামনে থেকেই এক যুবককে গ্রেফতার করে কলকাতা পুলিশ। ধৃতের নাম মুকেশ সাউ, জানা গিয়েছে গড়ফা থানা এলাকার বাসিন্দা সে। ইতিমধ্যেই নায়িকার নিরাপত্তা আঁটোসাটো করেছে লালবাজার।  

অভিযোগ, অভিনেত্রী অরুণিমা ঘোষকে গত কয়েক দিন ধরেই উত্যক্ত করছে এক যুবক, তাঁকে শ্লীলতাহানি, খুনের হুমকি দেওয়া হচ্ছিল। অভিনেত্রী অভিযোগ জানালে,তদন্তে নামে পুলিশ। কলকাতা পুলিশ সূত্রে খবর, এই যুবক ঠিক কোন উদ্দেশ্যে এবং কেন অভিনেত্রীকে এভাবে ভয় দেখাত, অরুণিমার ফোন নম্বরই বা সে পেল কোথা থেকে, বাড়ি কীভাবে চিনল –এইসব প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ। মুকেশ সাউয়ের বিরুদ্ধে শ্লীলতাহানি, খুনের হুমকি দেওয়া-সহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। আজই ব্যাঙ্কশাল আদালতে তোলা হবে অভিযুক্তকে। 

জানা গিয়েছে, অংসখ্য মোবাইল নম্বর ব্যবহার করে অরুণিমাকে ফোন করত অভিযুক্ত, ৩২টি ফেক অ্যাকাউন্ট থেকে অরুণিমাকে খুনের হুমকি দিয়েছে সে। রবিবার অভিনেত্রীর বাড়ির সামনে এসে তাণ্ডব শুরু করে সে। এরপর পুলিশে ফোন করেন অভিনেত্রী। কলকাতা পুলিশের গুণ্ডা দমন বিভাগ শাখার আধিকারিকরা এসে গ্রেফতার করে মুকেশ সাউ-কে। 

 

 

বন্ধ করুন