বাংলা নিউজ > বায়োস্কোপ > বাদশার স্টাইলে জন্মদিন উযাপনের আর্জি জানিয়ে সোনুর কাছে দরবার, মিলল অবাক করা জবাব
সোনু সুদ ও শাহরুখ খান (ছবি সৌজন্য় ইনস্টাগ্রাম)
সোনু সুদ ও শাহরুখ খান (ছবি সৌজন্য় ইনস্টাগ্রাম)

বাদশার স্টাইলে জন্মদিন উযাপনের আর্জি জানিয়ে সোনুর কাছে দরবার, মিলল অবাক করা জবাব

পরিশ্রম করুন এবং জীবনে নিজের জন্য একটি নাম অর্জন করুন, তবে কেবল বুর্জ খলিফা নয়, বিশ্ব আপনার নাম লিখবে গোটা আকাশে- অনুরাগীকে বার্তা সোনু সুদের। 

করোনা আবহে যেভাবে আম জনতার পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ, তাতে ইতিমধ্যেই বাস্তবের সুপারম্যান হিসাবে চিহ্নিত হয়েছে তারকা। প্রতিদিনই ভক্তদের কাছে হাজার হাজার সাহায্যের অনুরোধ পেয়ে থাকেন অভিনেতা। এগুলির মধ্যে অধিকাংশই যেমন পরিস্থিতির শিকার হয়ে সাহায্যপ্রার্থী নন, কেউ আবার মজা করেও দৃষ্টি আকর্ষের চেষ্টা করে। 

প্রায়শই ভক্তরা সোনুকে টুইটারে ট্যাগ করে নানা মশকরা করেন। ভক্তদের মজাদার অনুরোধগুলি জুড়ে থাকে উদ্ভট ইচ্ছা পূরণের কথা। এবার সোনু এমন এক ব্যক্তির কাছে থেকে অনুরোধ পেয়েছেন যিনি শাহরুখ খানের স্টাইলে নিজের জন্মদিনটি উদযাপন করতে চান। সোনুর উদ্দেশে জাভেদ আখতার নামের সেই জনৈক জানতে চায় ‘স্যার ৫ নভেম্বর আমার জন্মদিন, এইরকমভাবে বুর্জ খলিফায় একটা সেলিব্রেশনের ব্যবস্থা করে দিন না’। সঙ্গে বুর্জ খলিফায় শাহরুখের জন্মদিনের সেলিব্রেশনের মুহূর্তের ছবি পোস্ট করে সে।

 দুবাইয়ের বুর্জ খলিফায় আলোর রোশনাইতে উজ্জ্বল অভিনেতা শাহরুখ খানের নাম এবং ছবি। ২রা নভেম্বর এভাবেই শাহরুখ খানকে ভালোবাসা উজার করে দিয়েছে দুবাই। 

সোনু অবশ্য ওই ব্যক্তিকে অনুপ্রেরণা দিয়ে পাল্টা ট্যুইট করেন, ব্যাস আপনার জন্মদিন ৩ দিন মাত্র দূরে ভাই। কিছু পরিশ্রম করুন এবং জীবনে নিজের জন্য একটি নাম অর্জন করুন, তাহলে কেবল বুর্জ খলিফা নয়, বিশ্ব আপনার নাম লিখবে আকাশে'। 

প্রসঙ্গত, লকডাইনের সময় কয়েক হাজার পরিযয়ীকে নিজের দায়িত্বে বাড়ি পাঠিয়েছিলেন সোনু সুদ। তাছাড়া বিভিন্ন ভাবে সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করেন তিনি। সম্প্রতি তাঁর সঙ্গে যোগাযোগ কীভাবে করা যাবে তা জানিয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে জানান সোনু। বেশ কয়েকদিন আগে নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন ‘দাবাং’  খ্যাত অভিনেতা। সেখানে দেখা যাচ্ছে তাঁর বাড়ির মেঝে সাহায্যের আর্তি জানিয়ে চিঠিতে উপচে পড়ছে। এভাবে প্রত্যেকের কাছে পৌঁছনো বেশ কঠিন এও তিনি বলেন। ছবিতে ক্যাপশনে তিনি জানানা, প্রত্যেকের কাছে তিনি পৌঁছনোর চেষ্টা করবেন। 

বন্ধ করুন