ঋষি কাপুরের প্রয়াণে শোকবার্তা কাপুর পরিবারের
ঋষি কাপুরের প্রয়াণে শোকবার্তা কাপুর পরিবারের

ইতি ঋষি কাপুর...রণবীর,নীতুদের তরফে জারি শোক বার্তা

  • 'চিকিত্সক আর হাসপাতালের কর্মীরা জানিয়েছে শেষ মূহূর্ত অবধি তাঁদের মনোরঞ্জনের দায়ভার ও নিয়ে রেখেছিল'।

ক্যানসারের সঙ্গে দীর্ঘ দু বছরের লড়াইয়ে ইতি টানলেন অভিনেতা ঋষি কাপুর। বৃহস্পতিবার সকালে ৬৭ বছর বয়সে প্রয়াত কাপুর পরিবারের এই সদস্য। মুম্বইয়ের স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে বৃহস্পতিবার সকাল ৮.৪৫-এ মৃত্যু হল এই প্রবাদপ্রতিম বলিউড তারকার।

ঋষি কাপুরের মৃত্যুতে কাপুর পরিবারের তরফে জারি হয়েছে শোকবার্তা।

'আমাদের প্রিয় ঋষি কাপুর আজ সকাল ৮.৪৫ মিনিটে খুব শান্তিতে চলে গেল। লিউকিমিয়া'র সঙ্গে জারি দু'বছরের যুদ্ধ শেষ। চিকিত্সক আর হাসপাতালের কর্মীরা জানিয়েছে শেষ মূহূর্ত অবধি তাঁদের মনোরঞ্জনের দায়ভার ও নিয়ে রেখেছিল।

দু বছর ধরে ওর চিকিত্সা পর্ব জারি ছিল, কিন্তু ও ঠিক করে রেখেছিল জীবনটা মনখুলে বাঁচবে, ভীষণ আত্মবিশ্বাসী আর চনমনে ছিল এই দিনগুলোতে। ওর ফোকাসে ছিল-পরিবার, বন্ধু, খাবার আর ফিল্ম, এর বাইরে আর বেশিকিছু ভাবত না চিন্টু। এই দু বছরে যাঁরাই ওর সঙ্গে দেখা করেছে তাঁরাই চমকে গিয়েছে ওঁকে দেখে। ক্যানসারকে ওকে ভেঙে দিতে পারেনি।

গোটা বিশ্বের অনুরাগীদের কাছে ও ঋণী, তাঁদের অফুরন্ত ভালোবাসার জন্য। আজ ওর চলে যাওয়ার এই দিনে তাঁরা সকলে নিশ্চয় বুঝবে ও চায় মানুষ ওকে হাসি মুখে মনে রাখুক,চোখের জলে নয়।

এটা আমাদের ব্যক্তিগতভাবে বিশাল বড় একটা ক্ষতি,তবে আমরা জানি এটা গোটা বিশ্বের জন্য একটা কঠিন সময়। জমায়েত এবং যাতায়াত নিয়ে অনেক নিয়ম জারি রয়েছে।আমরা সকল শুভাকাঙ্খী, অনুরাগীদের কাছে অনুরোধ করব দয়া করে আইন মেনে চলুন।

ও নিজেও এক্কেবারে এটাই চাইত'।



বন্ধ করুন