বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্যুটিংয়ের ফাঁকে শীতের রোদ পোহাচ্ছেন ‘রকি অউর রানি’, সঙ্গ দিলেন করণ, ফাঁস হল ছবি
রণবীর, আলিয়া এবং করণ।
রণবীর, আলিয়া এবং করণ।

শ্যুটিংয়ের ফাঁকে শীতের রোদ পোহাচ্ছেন ‘রকি অউর রানি’, সঙ্গ দিলেন করণ, ফাঁস হল ছবি

  • সম্প্রতি, নেটপাড়ায় ভাইরাল হয়েছে 'রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির সেট থেকে করণ জোহর, রণবীর ও আলিয়ার নতুন একটি ছবি।

জোয়া আখতারের পরিচালনায় 'গাল্লি বয়' ছবিতে প্রথমবারের জন্য জুটি বেঁধে হাজির হয়েছিলেন রণবীর সিং এবং আলিয়া ভাট। দর্শককুল যে দারুণভাবে গ্রহণ করেছিল এই জুটিকে এই ছবির বক্স অফিস কালেকশনই তার হাতেগরম প্রমাণ। এবার করণ জোহরের নির্দেশনায় ফের একবার জুটি বেঁধে 'রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে দর্শকদের সামনে হাজির হবেন তাঁরা।

বর্তমানে জোরকদমে চলছে এই ছবির শ্যুটিং। মাঝেমধ্যেই ছবির সেট কিংবা লোকেশন থেকে ইতিউতি দেখা যায় রণবীর-আলিয়া ছবি,ভিডিয়ো। এবার ফের একবার ভাইরাল হলো ছবির সেট থেকে করণ জোহর, রণবীর ও আলিয়ার নতুন একটি ছবি। সেই ছবি থেকেই স্পষ্ট শ্যুটিংয়ের মাঝেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন এই তিনজন। ভাইরাল হওয়া ওই ছবিতে দেখা যাচ্ছে কুর্তা-জিনসের উপরে একটি শাল জড়িয়ে রয়েছেন রণবীর। অন্যদিকে, একটি রঙিন শাড়িতে নিজেকে পেঁচিয়ে রেখেছেন আলিয়া। আর বরাবরের মতো এই ছবিতেও একেবারে পরিপাটি বেশে হাজির হয়েছেন 'রকি অউর রানি...'-র পরিচালকও। লাল জ্যাকেটের সঙ্গে মানানসই কালো জিনসে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে থাকতে দেখা গেল করণকে।

' রকি অউর রানি কী প্রেম কাহিনি'-র সেট থেকে রণবীর, আলিয়া এবং করণ। (ছবি সৌজন্যে - ফেসবুক)
' রকি অউর রানি কী প্রেম কাহিনি'-র সেট থেকে রণবীর, আলিয়া এবং করণ। (ছবি সৌজন্যে - ফেসবুক)

প্রসঙ্গত, পাঁচ বছর পর পরিচালনায় ফিরেছেন করণ জোহর। সৌজন্যে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। গত অগস্ট থেকেই জোরকদমে শুরু হয়েছে ছবির শ্যুটিং।বিহাইন্ড দ্য সিনের দৃশ্য, লাইট, ক্যামেরা, অ্যাকশন… সেটের প্রস্তুতি, পরিচালকের সঙ্গে কথোপকথন, কস্টিউম ট্রায়াল, মেকআপ থেকে চরিত্রের লুক, একটা মন্তাজও তিনি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে নাম-ভূমিকায় রয়েছেন রণবীর সিং ও আলিয়া ভাট। এছাড়াও ছবিতে আছেন শাবানা আজমি এবং ধর্মেন্দ্র। আলিয়ার দাদু-দিদার ভূমিকায় পর্দায় হাজির হবেন তাঁরা। দীর্ঘ ২৩ বছর পর ফের একবার একসঙ্গে ক্যামেরার সামনে হাজির হতে চলেছেন শাবানা এবং 'ধরম জী'। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২২ সালেই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’।

বন্ধ করুন