বাংলা নিউজ > বায়োস্কোপ > Randeep Hooda: অভিনেতা নন, 'বিড়াল' হবেন রণদীপ হুডা? কিন্তু কেন? আর কোথায়

Randeep Hooda: অভিনেতা নন, 'বিড়াল' হবেন রণদীপ হুডা? কিন্তু কেন? আর কোথায়

'বিড়াল' হবেন রণদীপ হুডা?

Randeep Hooda: রণদীপ হুডার সঙ্গে এর আগে তাঁরা ‘তেরা কেয়া হোগা লাভলি’ ছবিটি করেছেন। সেটি একটি সামাজিক কমেডি ছবি ছিল। এবার কি আনছে পরিচালক-অভিনেতার জুটি?

রণদীপ হুডা মানেই যেন নতুন কিছু। এবারও তিনি নিরাশ করছেন না। একদম নতুন চরিত্র নিয়ে আসছেন অভিনেতা। তবে একি! তিনি এবার বিড়াল হয়ে যাচ্ছেন? হ্যাঁ, বিড়াল হচ্ছেন ঠিকই, কিন্তু সেটা পশু নয়। সে গোপনে খবর সংগ্রহ করে। রণদীপকে এর আগে নেটফ্লিক্সে এক্সট্রাকশনে দেখা গিয়েছিল। এবার তিনি আসছে নতুন ওয়েব সিরিজ 'ক্যাট' নিয়ে। এই ওয়েব সিরিজ একটি প্রতিশোধমূলক অ্যাকশন থ্রিলার সিরিজ হতে চলেছে। রণদীপ হুডার চরিত্রের নাম হবে গুরনাম। এই গল্পের পটভূমি হচ্ছে পশ্চিম পাঞ্জাব। সেখানেই ক্রাইম থ্রিলার জমে উঠবে।

নেটফ্লিক্সের তরফে ঘোষণা করে জানানো হয়েছে এই ওয়েব সিরিজটি ডিসেম্বরের ৯ তারিখ মুক্তি পেতে চলেছে। এই ওটিটি প্ল্যাটফর্মের তরফে জানানো হয়েছে যে তারা দর্শকদের সঙ্গে সুখবর ভাগ করে নিচ্ছেন। রণদীপ হুডা থাকছেন ক্যাট ওয়েব সিরিজে, আর সেখানে তাঁর চরিত্রের নাম হবে গুরনাম। একই সঙ্গে নেটফ্লিক্সের তরফে জানানো হয় এই ওয়েব সিরিজের গল্প হচ্ছে ভাতৃত্ববোধ, গুপ্তচরবৃত্তি নিয়ে। নেটফ্লিক্স ইন্ডিয়ার তরফে এমনই পোস্ট করা হয়েছে।

বলবিন্দর সিং জানজুয়া এই ওয়েব সিরিজ পরিচালনা করেছেন। এর আগে তিনি ষাঁড় কী আঁখ, মুবারকান, ইত্যাদির মতো ছবি উপহার দিয়েছেন। কিন্তু এই আসন্ন ওয়েব সিরিজে কোন গল্প দেখা যাবে রণদীপকে কেন্দ্র করে? জানা গিয়েছে, রণদীপকে এখানে দেখানো হবে একজন নিরপরাধ, সাধারণ মানুষ হিসেবে, যিনি গ্যাং লর্ড, পুলিশ এবং সর্বোপরি রাজনৈতিক ক্ষমতার মাঝে মাদক পাছার ষড়যন্ত্রের সঙ্গে জড়িয়ে পড়ে। আর একবার জড়িয়ে পড়ার পর তিনি সেখান দিয়ে কিছুতেই বেরিয়ে আসতে পারেন না। জড়িয়ে যান আরও গভীর সমস্যায়। তারপর কী হয় সেই গল্প বলবে এই ছবি।

রুপিন্দর চাহাল এবং জিমি সিং থাকছেন বলবিন্দরের সঙ্গে সহ পরিচালক হিসেবে।

বলবিন্দর এবং রণদীপ এর আগেও একসঙ্গে কাজ করেছেন। তাঁরা এর আগে তেরা কেয়া হোগা লাভলি ছবিতে কাজ করেছিলেন। সেটি একটি সামাজিক কমেডি ঘরানার ছবি ছিল। এবার তাঁরা একদম নতুন কিছু আনতে চলেছেন জুটি বেঁধে। পাঞ্জাবের অন্ধকার জগতের গল্প নিয়ে এই অভিনেতা পরিচালক জুটি এই ছবিতে কাজ করেছেন। বলবিন্দর এমন একটি টপিক নিয়ে কাজ করতে চেয়েছেন কারণ, তিনি নিজে একটি উত্তাল সময়ের মধ্যে দিয়ে বেড়ে উঠেছেন এবং ২০০০ সালের শুরুর দিকে যে মাদক পাচারের রমরমা দেখা গিয়েছিল পাঞ্জাবে সেটাকে নিয়ে তিনি কাজ করতে চেয়েছিলেন। এবার সেটাকে তিনি তাঁর ছবিতে তুলে ধরবেন।

বায়োস্কোপ খবর

Latest News

অনির্বাণে ফিদা রাঘবের দুই সুন্দরী কন্যে, নায়ককে কাছে পেয়ে বাকরুদ্ধ আহিরী-আনন্দী ব্যর্থ হয়েও সুপারিশের সৌজন্যে কেন দলে আজম…সাংবাদিকের প্রশ্নে চটলেন ফখর জামান 'মে মাসেই বেরিয়েছে বসিরহাটের ফলাফল,' সন্দেশখালি ক্ষত মেরামতিতে মরিয়া অভিষেক ‘বিয়ের পর বরগুলো এমনই হয়ে যায়…’, রাজার কোন কাজে রাগল মধুবনী? মিল পেল নেটপাড়া সৌভাগ্য এনে দিতে পারে দরজাও! তবে তার সাজ সজ্জায় এই ৪ জিনিস রাখতে ভুলবেন না Video: রেমালের চোখ রাঙানি! কালো মেঘে ঢাকল সুন্দরবনের আকাশ আইপিএল ফাইনালের ঠিক আগে কাউন্টিতে ফের সেঞ্চুরি পূজারার, রান পেলেন না করুণ নায়ার রেমাল ঘূর্ণিঝড়ের জের, বাতিল মমতা,অভিষেক, সুকান্ত এবং শুভেন্দুর একাধিক কর্মসূচি রেমাল ঘূর্ণিঝড়ের জের! পরীক্ষা স্থগিত করা হল বিশ্ববিদ্যালয়ে গাড়ি ছেড়ে ই-রিকশা চড়ে লখনউ ঘুরলেন কুণাল কাপুর, ব্যাপার কী?

Latest IPL News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.