বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood Actor: বেঞ্চের মধ্যমণিকে চিনতে পারছেন? সহপাঠীদের সঙ্গে একফ্রেমে টলিউডের কোন দাপুটে অভিনেতা?

Tollywood Actor: বেঞ্চের মধ্যমণিকে চিনতে পারছেন? সহপাঠীদের সঙ্গে একফ্রেমে টলিউডের কোন দাপুটে অভিনেতা?

পরমব্রত চট্টোপাধ্যায়ের অদেখা ছবি

Tollywood Actor: টলিউডের এই বিখ্যাত অভিনেতার স্কুলবেলার ছবি প্রকাশ্যে এল। বর্তমানে বহু নারীর ক্রাশের ছোটবেলার ছবি দেখে মুগ্ধ সকলে। আপনি দেখুন তো চিনতে পারলেন কিনা এক কিশোরকে।

একদল স্কুল পড়ুয়া বসে আছে একসঙ্গে। কিন্তু এঁদের মধ্যমণি কে চিনতে পারছেন? সে কি পারলেন না? আচ্ছা একটু হিন্ট দিচ্ছি, দেখুন তো এবার পারেন কিনা। ইনি টলিউডের একজন নামকরা অভিনেতা। না, কেবল অভিনেতা ভুল হবে। তিনি একজন পরিচালকও বটে! আবার গানটিও মন্দ গান না। সমান্তরাল ছবির একটি গান তাঁর গলায় ভীষণই বিখ্যাত হয়েছিল। এবার পারলেন চিনতে? হ্যাঁ, ঠিকই ধরেছেন, ইনি হলেন পরমব্রত চট্টোপাধ্যায়।

ফেসবুকে অভিনেতার এই ছবিটি রীতিমত ভাইরাল হয়েছে। এখানে তাঁকে স্কুলের পোশাকে বসে থাকতে দেখা যাচ্ছে তাঁর সহপাঠীদের সঙ্গে। তাঁর পরনে রয়েছে ছাই রঙের প্যান্ট এবং শার্ট। ডান হাতে একটি ঘড়ি পরে আছেন তিনি। পর্দার একদা ফেলুদার এই ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়েছে। তখন কেউ ভেবেছিল আজকের দিনে এই অভিনেতা টলিউড টু বলিউড সর্বত্র চুটিয়ে কাজ করবেন! পাবেন অসীম পরিচিতি? হয়তো না। কিন্তু এখন তাঁর এই স্কুলবেলার ছবি দেখে মুগ্ধ হয়েছে তাঁর সমস্ত অনুরাগীরা।

অভিনেতার এই ভাইরাল হওয়া ছবিতে তাঁর অগণিত ভক্তরা কমেন্ট করেছেন। কারও মতে পরমব্রত চট্টোপাধ্যায়ের মুখের আদল নাকি এতটুকু বদলায়নি। কেউ কেউ অবশ্য ছবি দেখার পরও সন্দিহান ছিলেন তাই প্রশ্ন করেছেন, 'ইনি কি পরম দা?'

পরমব্রত চট্টোপাধ্যায় নাকি এখন অভিনয় জগতে যতটা ফ্যামাস ততটাই নাকি তিনি ফেমাস ছিলেন তাঁর স্কুলেও। তবে এই ভাইরাল হওয়া ছবিটি নিয়ে অভিনেতা কিছুই জানাননি এখনও।

পরমব্রত চট্টোপাধ্যায়ের নতুন ছবি হাওয়া বদল ২ আসছে। হাওয়া বদল ছবিটি দর্শকদের মধ্যে বিপুল জনপ্রিয় হয়েছিল। মাঝে বেশ কয়েক বছরের বিরতি রেখে এই ছবির দ্বিতীয় ভাগ আসছে। জানা গিয়েছে শীঘ্রই নাকি এই ছবির কাজ শুরু হবে। অন্যদিকে ইশা সাহার সঙ্গে প্রথমবার জুটি বেঁধে প্রথমবার বড়পর্দায় কিছুদিন আগে ধরা দিয়েছিলেন ঘরে ফেরার গান ছবিতে। যদিও বক্স অফিসে তেমন সাড়া পায়নি এই ছবি।

এছাড়া তাঁকে আগামীতে পুলিশের ভূমিকায় দেখা যাবে। শিবপুর ছবিতে তাঁকে দেখা যাবে, এটি একটি পলিটিক্যাল থ্রিলার ঘরানার ছবি। এখানে উঠে আসবে ৮০ এর দশকের রাজনৈতিক প্রেক্ষাপটের কথা। পরমব্রত চট্টোপাধ্যায় এই ছবির অফিসিয়াল পোস্টার পোস্ট করে জানান, ২০২৩ এর গরমে আসছে শিবপুর। তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় এই ছবির অফিসিয়াল পোস্টার পোস্ট করেন। সেখানে লেখেন, 'শিবপুরের অফিসিয়াল পোস্টার প্রকাশ্যে এল। এই গ্রীষ্মেই মুক্তি পাচ্ছে ছবিটি।'

বায়োস্কোপ খবর

Latest News

মঙ্গলবারের মধ্যে ঘরে ফেরাতে হবে সব ঘরছাড়াকে, বুধবার পর্যন্ত রাজ্যে আধাসেনা গিলক্রিস্টের রেকর্ড ভাঙলেন পন্ত, স্টাম্পের পিছনে দাঁড়িয়ে T20 WC-এ লিখলেন ইতিহাস ‘ভারতের ব্যবসাগত লাভের দিকে তাকিয়ে নয়…’ চিন সম্পর্কে সতর্ক পা ফেলছেন মোদী বিজেপির পতাকা হাতে মিছিল করে মনোনয়ন জমা দিলেন বাগদার নির্দল প্রার্থী আইসিসি ইভেন্টে রেকর্ড গড়াকে অভ্যাসে পরিণত করেছেন কামিন্স, দেখে নিন কীভাবে? ২০২৫ আইপিএল পর্যন্ত ভারতীয় ক্রিকেট দলের টি২০ সূচি একঝলকে... কেজরিওয়ালের জামিনের নির্দেশে অন্তর্বর্তী স্থগিতাদেশ, ফের মুষড়ে পড়ল আপ শিবির নালন্দা বিশ্ববিদ্যালয়ের ১,৭৪৯ কোটি টাকার নতুন ক্যাম্পাস মনে করাবে পুরনো ভারতকে কেন সবসময় সাদা টি-শার্ট পরেন রাহুল গান্ধী? রহস্য ফাঁস করলেন কংগ্রেস সাংসদ 'কল্যাণ যত দ্রুত বিদায় হবে ততই মঙ্গল, মিথ্যা শুনে তিতিবিরক্ত',বিস্ফোরক স্টিম্যাচ

T20 WC 2024

‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.