বাংলা নিউজ > বায়োস্কোপ > নবাগতার সঙ্গে জমে উঠেছে এক বিবাহিত পরিচালকের বন্ধুত্ব! জোর গুঞ্জন টলিপাড়ায়
সম্পর্কের গুঞ্জন চরমে (প্রতীকি ছবি)
সম্পর্কের গুঞ্জন চরমে (প্রতীকি ছবি)

নবাগতার সঙ্গে জমে উঠেছে এক বিবাহিত পরিচালকের বন্ধুত্ব! জোর গুঞ্জন টলিপাড়ায়

  • টলিগঞ্জে নতুন সম্পর্কের ফিসফিসানি। 

কথায় বলে যা রটে তার কিছু তো ঘটে। আর টলিগঞ্জে এখন জোর রটনা চুটিয়ে প্রেম করছেন পরিচালক ও নবাগতা অভিনেত্রী। তাঁদের রসায়ন নিয়ে জল্পনার শেষ নেই। এমনিতে সেই পরিচালকের ক্যাসানোভা ইমেজ কারুর অজানা নয়। দীর্ঘদিন ধরেই ইন্ডাস্ট্রিতে তাঁর নামে বহু প্রেমের চর্চা শোনা গিয়েছে। এর আগে টলিউডের লিডিং লেডি থেকে শুরু করে নতুন মুখেদের সঙ্গে, যাঁদের অনেকেই তাঁর হাঁটুর বয়সী নাম জড়িয়েছে সেই পরিচালক রত্নটির। মাঝে (বিয়ের পর) অবশ্য সেইসব গুঞ্জন কিছুটা বন্ধ ছিল। এখন ফের মাথাচাড়া দিয়েছে সম্পর্কের ফিসফিসানি।পরিচালকের ক্যাসনোভা ইমেজ নিয়ে আলোচনা এখন ইন্ডাস্ট্রির হটকেক। 

সৌজন্যে পরিচালকের এক আসন্ন প্রোজেক্ট, যেখানে অভিনয় করবেন এক নবাগতা। এর আগে একটি ছবিতে অভিনয় করেছে ঔই নায়িকা। যদিও দীর্ঘদিন ধরেই শোবিজ দুনিয়ার পরিচিত মুখ সে।পরিচালকরত্নটির এই ছবিতে মুখ্য ভূমিকায় নেই সেই নবাগতা, রয়েছেন সেকেন্ডে লিডের ভূমিকায়। তবুও তাঁকে প্রোমোট করতে মরিয়া সেই পরিচালক। এমনকি সংবাদমাধ্যমের সামনেও হিরোইনের বদলে ওই নবাগতারই গুণগান গাইছেন পরিচালক। তাঁদের ঘনিষ্ঠতাও পরিচিতমহলের নজড় এড়াচ্ছে তেমনটাও নয়। 

এর আগে সেই পরিচালক সম্পর্কে পরিচিত সাংবাদিকমহলে এক অভিনেত্রী জানিয়েছিলেন, পরিচালকের এক চর্চিত ও বক্স অফিস সফল ছবিতে অভিনয় করবার সময় কফি খেতে যাওয়ার প্রস্তাব পেয়েছিলেন তিনি। তবে সেই অফার ফিরিয়ে দেন তিনি। এর জেরেই এক মাল্টিস্টারার ছবি থেকে তাঁর চরিত্র নাকি কাঁচি করেছিলেন সেই নামী পরিচালক। স্ক্রিনিংয়ের সময় নিজের অংশগুলি বাদ পড়েছে দেখে খানিকটা স্তম্ভিত হয়েছিলেন অভিনেত্রী, তবে মুখ বুজেই সবটা মেনে নিতে হয়। সেই ছবিরই অপর এক নবাগতা নায়িকার সঙ্গেও পরিচালকের ঘনিষ্ঠতার খবর সামনে এসেছিল।

বন্ধ করুন