বাংলা নিউজ > বায়োস্কোপ > গুড, গুডার গুডেস্ট! ধারাবাহিকের দৃশ্য নিয়ে বিতর্কের মুখে কালার্স বাংলা

গুড, গুডার গুডেস্ট! ধারাবাহিকের দৃশ্য নিয়ে বিতর্কের মুখে কালার্স বাংলা

সেই বিতর্কিত দৃশ্য।

এই এপিসোডের সম্পূর্ণ সম্প্রচার দেখলেই বোঝা যাবে, সিরিয়ালের প্লটে ইচ্ছাকৃত ভাবেই ইংরেজি শিক্ষিকাকে ভুল ইংরেজি শেখাতে দেওয়া হয়েছে। পরে সিরিয়ালের নায়িকা আরোহী প্রতিবাদ করবে। তবে পুরো ঘটনা সামনে আসার পরও ট্রোলিং বন্ধ হয়নি।

কালার্স বাংলায় সদ্য শুরু হওয়া সিরিয়ালে ভুল ইংলিশ বলা নিয়ে শুক্রবার সকাল থেকে সরগরম নেটপাড়া‌‌। এই মাসেই কালার্স বাংলায় পথ চলা শুরু করেছে নতুন সিরিয়াল 'তুমিই যে আমার মা'। শুক্রবার সকালে সেই সিরিয়ালের একটি ক্লিপিং সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দেয়। ক্লিপিংয়ে দেখা যাচ্ছে, ছোট্ট আরুকে তার ইংরেজি শিক্ষক গ্রামারের অংশে গুড, গুডার গুডেস্ট শেখাচ্ছেন। এরপর ঝড়ের গতিতে শেয়ার হতে থাকে এই ক্লিপিং। শুধু সাধারণ মানুষ নন, বিভিন্ন বিশিষ্ট সাংবাদিক ও ব্যক্তিকেও প্রোফাইলেও ছি ভিডিও শেয়ার করে প্রতিবাদ করতে দেখা গিয়েছে। কিন্তু মজার বিষয় হল ক্লিপিংয়ে যা দেখানো হচ্ছে তা অর্ধসত্য। 

এই এপিসোডের সম্পূর্ণ সম্প্রচার দেখলেই বোঝা যাবে, সিরিয়ালের প্লটে ইচ্ছাকৃত ভাবেই ইংরেজি শিক্ষিকাকে ভুল ইংরেজি শেখাতে দেওয়া হয়েছে। পরে সিরিয়ালের নায়িকা আরোহী প্রতিবাদ করবে। তবে পুরো ঘটনা সামনে আসার পরও ট্রোলিং বন্ধ হয়নি। তবে এই ঘটনা আরও একবার সামনে আনল কীভাবে অর্ধসত্য ঘটনা সমাজমাধ্যমের দ্বারা ভাইরাল হয়ে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি করতে পারে‌। আজ এই ঘটনা একটা সিরিয়ালের ক্লিপ নিয়ে আগামী দিনে যেকোনও গুরুত্বপূর্ণ বিষয়কে ঘিরেও এই ধরণের বিভ্রান্তি ছড়াতে পারে।

বন্ধ করুন