বাংলা নিউজ > বায়োস্কোপ > Dada Boudi Biriani: দাদা বউদি বিরিয়ানির বেহাল দশা! মাটিতে পড়া ভাত-আলু-মাংস হল তোলা, পাশে জুতো পায়ে কর্মী

Dada Boudi Biriani: দাদা বউদি বিরিয়ানির বেহাল দশা! মাটিতে পড়া ভাত-আলু-মাংস হল তোলা, পাশে জুতো পায়ে কর্মী

মাটিতে পড়ে দাদা বউদি হোটেলের বিরিয়ানি।

ব্যারাকপুরের দাদা বউদির হোটেলের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে অনলাইনে। যা দেখে রীতিমতো চোখ কপালে নেটিজেনদের। মাটিতে পড়ে যাওয়া বিরিয়ানি যত্ন করে তোলা হচ্ছে পাত্রে। 

বিরিয়ানি মানেই ব্যারাকপুরের দাদা বউদি। এমন কথা বলে তাকে নর্থ কলকাতার অনেক বাসিন্দাই। তবে বিখ্যাত এই বিরিয়ানির দোকান নিয়ে আজকাল একাধিক বিতর্কিত ভিডিয়ো সামনে আসে। কোথাও দেখা যায় মাংসের মাপ ছোট, কোথাও আবার দেখা যায় আলু সেদ্ধই হয়নি। তবে এবার যে ভিডিয়ো এল সামনে। তা চোখ তুলবে কপালে। দেখা গেল, রীতিমতো মাটি থেকে তোলা হচ্ছে বিরিয়ানি।

সহেলি মণ্ডল নামে একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে দাদা বউদির হোটেলের ভিডিয়োটি। যেখানে দেখা যাচ্ছে মেঝেতে পড়ে আছে বিরিয়ানির ভাত, আলু, মাংস। আর সেগুলো এক কর্মী তুলছেন বড় একটি পাত্রে। আশেপাশে জুতো পায়ে ঘুরে বেড়াচ্ছে দোকানের কর্মীরা। নিসন্দেহে রীতিমতো গা ঘিনঘিন করা একটি দৃশ্য।

আরও পড়ুন: ফুল ছাপ শার্ট বরের, ট্যাঙ্ক টপে সেক্সি বউ! হানিমুনের ছবি দিলেন আদৃত-কৌশাম্বি, কোথায় আছেন দুজন

যদিও এই ভিডিয়োতে কোথাও দেখা যায়নি, মাটিতে পড়ে যাওয়া এই বিরিয়ানি পরিবেশন করা হচ্ছে। তবে ভিডিয়োর কমেন্ট সেকশনে চোখ রাখলে বোঝা যাবে, ভিডিয়ো দেখে আস্থা হারাচ্ছেন অনেকেই। তাঁদের আশঙ্কা, এটাই বোধহয় ভালো বিরিয়ানির সঙ্গে মিশিয়ে পরিবেশন করে দেওয়া হবে।

একজন কমেন্টে লিখলেন, ‘মাটি থেকে যেভাবে তুলছে, তাতে আমি সিওর এটা আবার লোককে খাওয়াবে’। দ্বিতীয় জন লিখলেন, ‘মা গো! কী নোংরা। আমার গা গোলাচ্ছে।’ তৃতীয়জনের মন্তব্য, ‘এমনভাবে এখানে লাইন দিয়ে মানুষ খায় যে, দেখে মনে হয় লঙ্গরখানায় ফ্রিতে খাবার দিচ্ছে’। চতুর্থজন লেখেন, ‘মানুষের অবনতি এই ভাবেই শুরু হয়।’

আরও পড়ুন: কথার কামাল হল না এবার! হারিয়ে এল নতুন টপার, নিম ফুলের মধু না ফুলকি, টিআরপিতে আগে কে

ধীরেন ও সন্ধ্যার হাত ধরে ব্যারাকপুরে চালু হয়েছিল দোকান ১৯৭৫ সালে। প্রথমে সাধারণ ভাতের হোটেল হিসেবেই চালু হয়। স্বামী-স্ত্রীকে ভালোবেসে দাদা বউদির হোটেল নাম দিয়েছিল এলাকার লোকই। এরপর তাঁরা শুরু করেন বিরিয়ানি বানানো। আপাতত বয়সের কারণে ব্যবসা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন বীরেনবাবু। তাঁর দুই ছেলে সঞ্জীব আর রাজীব চালাচ্ছেন ব্যবসা। কদিন আগেই সন্ধ্যা-ধীরেন এসেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দাদাগিরি খেলতে। সেখানে তাঁরা জানেন, বর্তমানে বিরিয়ানি বিক্রি করে বছরে কয়েকশো কোটি রোজগার করেন। 

সঞ্জীব জানান, ‘প্রতিদিন এক-একটা কাউন্টার থেকে ৪-৫ হাজার প্লেট বিরিয়ানি বিক্রি হয়। বছরে আয় হয় ১০০ কোটি মতো। রোজ ৮০০-১০০০ কিলো মাংস লাগে কিনতে।’

বায়োস্কোপ খবর

Latest News

অবিলম্বে রাজভবন থেকে সব পুলিশকে সরাতে হবে, রাজ্যপালের নির্দেশে তোলপাড় কাণ্ড আদতে কেমন ছিল যীশু খ্রিস্টের ছোটবেলা? ১,৬০০ বছর পুরনো পাণ্ডুলিপি বলছে অন্য গল্প শাহের বৈঠকের ২৪ ঘণ্টার মধ্যে রিয়াসির হামলার তদন্তে NIA, ফোর্সের জালে ১ জঙ্গি প্রিয়াঙ্কা মজে শুভ্রজিতে, সায়ন্তর জীবনে প্রেমের নতুন কিরণ? জবাব দিলেন অভিনেতা শোকহতদের পিষে দিল মালাউইয়ের ভাইস প্রেসিডেন্টের মৃতদেহ বহনকারী গাড়ি! নিহত ৪ BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? সারা রাত ভিজিয়ে রেখে, সকালে খান ! হজমের সমস্যা দূরে পালাবে Sonali Bendre: সোনালির দেখা না পেয়ে আত্মঘাতী অনুরাগী! ঘটনা শুনে অবাক অভিনেত্রী চাকরিতে রূপান্তকামীদের জন্য ১% সংরক্ষণ নিশ্চিত করতে হবে, বড় নির্দেশ হাইকোর্টের ২০২৪ UPSC সিভিল সার্ভিস প্রিলিমস পরীক্ষার প্রশ্ন কেমন হল? কত হতে পারে কাট-অফ?

T20 WC 2024

BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.