বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যু নিয়ে ‘নোংরা রাজনীতি’ হচ্ছে, পরিবারের নাম জড়ানোয় চটলেন আদিত্য ঠাকরে
মুখ খুললেন আদিত্য ঠাকরে 
মুখ খুললেন আদিত্য ঠাকরে 

সুশান্তের মৃত্যু নিয়ে ‘নোংরা রাজনীতি’ হচ্ছে, পরিবারের নাম জড়ানোয় চটলেন আদিত্য ঠাকরে

  • কেন অকারণে তাঁর ও ঠাকরে পরিবারের নাম নিয়ে এই মামলায় টানাটানি করা হচ্ছে? মুখ খুললেন উদ্ধব পুত্র। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত নিয়ে প্রশ্নের মুখে মহারাষ্ট্র সরকার ও মুম্বই পুলিশ। এই মামলায় নাম জড়িয়ে সোশ্যাল মিডিয়ায় টার্গেট করা হয়েছে মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের পুত্র আদিত্য ঠাকরেকেও। বেশ কিছু সংবাদমাধ্যমেও বলা হচ্ছে এই বিষয়ের সঙ্গে জড়িয়ে রয়েছেন বেশ কিছু প্রভাবশালী নেতা, অবশেষে এই বিতর্ক নিয়ে মুখ খুললেন শিবসেনার যুব মোর্চা যুব সেনার সভাপতি তথা রাজ্যের মন্ত্রী আদিত্য ঠাকরে। তিনি বলেন সুশান্তের মৃত্যু নিয়ে 'নোংরা রাজনীতি করা হচ্ছে' এবং নিজেদের ‘ব্যার্থতা ঢাকতে এই মৃত্যুকে হাতিয়ার করা হচ্ছে’। আদিত্যর কথায় বলিউডে বন্ধু থাকাটা কোনও অপরাধ নয়। তাঁর সাফ মন্তব্য এই মামলার সঙ্গে কোনওভাবেই সম্পর্কতি নন তিনি। 

আনুষ্ঠানিক বিবৃতিতে আদিত্য জানিয়েছেন, তাঁর উপর ভুয়ো অপবাদ উঠার পরেও তিনি শান্তি বজায় রেখেছিলেন। তবে তাঁর এবং তাঁর পরিবারের বিরুদ্ধে মাত্রাতিরিক্ত কুত্সা রটানো হচ্ছে। যদিও বিজেপি কিংবা বিজেপির কোনও নেতার নাম উল্লেখ করেননি আদিত্য ঠাকরে, তবে বিপক্ষের তরফে বারবার বলা হচ্ছে মুখ্যমন্ত্রীর ছেলে উপস্থিত ছিলেন এক পার্টিতে যা সুশান্তের মৃত্যুর আগের রাতে অনু্ষ্ঠিত হয়েছিল। মহারাষ্ট্র সরকারের জনপ্রিয়তা দেখে নাকি ‘পেট ব্যাথা’ হচ্ছে বিরোধীদের,তাই নোংরা রাজনীতির খেলায় মেতে উঠেছেন তাঁরা,মত আদিত্যর। 

বালা সাহেব ঠাকরের পৌত্র বলেন,'আমি এমন কোনও কাজ করতে পারি না যা মহারাষ্ট্র, শিব সেনা এবং আমার ঠাকরে পরিবারের সম্মানহানি করতে পারে'। তাঁর দাবি, ‘আমি এই মামলার সঙ্গে কোনওরকমভাবেই জড়িয়ে নেই। আমার বিরুদ্ধে যা রটানো হচ্ছে তা সম্পূর্ন মিথ্যা, তাঁর কোনও ভিত্তি নেই’। 

মুম্বই পুলিশ কমিশনার পরমবীর সিং আগেই সাংবাদমাধ্যমে জানিয়েছেন, সুশান্তের মৃত্যুর তদন্তে এখনও পর্যন্ত কোনও রাজনৈতিক দলের নেতার নাম সামনে উঠে আসেনি। কারুর বিরুদ্ধে কোনওরকম তথ্য-প্রমাণ মেলেনি। পাশাপাশি মৃত্যুর আগের দিন রাতে সুশান্তের বাড়িতে কোনওরকম পার্টি হয়নি। সুশান্ত ও তাঁর বাড়িতে যাঁরা থাকতেন তাঁরাই সেখানে উপস্থিত ছিলেন,বলেই জানিয়েছেন মুম্বই পুলিশ কমিশনার।

বন্ধ করুন