বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আজ ভাইয়ের জন্মদিন’, এক রঙের পোশাক, জেনেলিয়ার সঙ্গে উদ্দাম নাচ সলমনের
সলমন-জেনেলিয়া
সলমন-জেনেলিয়া

‘আজ ভাইয়ের জন্মদিন’, এক রঙের পোশাক, জেনেলিয়ার সঙ্গে উদ্দাম নাচ সলমনের

  • রইল ভিডিয়ো-

সদ্য ৫৬ বছরে পা রাখলেন বলিউড সুপারস্টার সলমন খান। রবিবার মধ্যরাত থেকে পানভেল খামারবাড়িতে তারকাখচিত জন্মদিন উদ্‌যাপন করলেন তিনি। পরিবার ও বন্ধুদের সঙ্গে নিয়ে এদিন কেক কাটেন। বাবা সেলিম খান মা সালমা খান, বোনঝি আয়াত কেক কাটার সময় ছিলেন সলমনেরই পাশে। 

ভাইজানের জন্মদিন উপলক্ষে সলমনের খামারবাড়ির বাইরে ভিড় জমিয়েছেন পাপারাৎজিরাও। সলমনের বর্তমান চর্চিত প্রেমিকা ইউলিয়া ভান্টুর ও প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানি হাজির ছিলেন এদিনের পার্টিতে। ভাই আরবাজ খান, বোন আলভিরা খান ও তাঁর বর অতুল অগ্নিহোত্রি, সামান্থা লকউড, চলচিত্র প্রযোজক রমেশ তৌরানি হাজির ছিলেন জন্মদিনের পার্টিতে।

তেমনি সাল্লু মিয়াঁর জন্মদিনের রাতে একটি ভিডিয়ো শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী জেনেলিয়া ডিসুজা। ভিডিয়োতে দেখা যাচ্ছে, রীতেশ-ঘরনির সঙ্গে তুমুল নাচে ব্যস্ত সলমন। দুজনের পরনে এক রঙের পোশাক। মেরুন রঙের গেঞ্জি এবং নীল জিনস পরেছেন সলমন। অন্যদিকে, জেনেলিয়ার পরনে মেরুন রঙের কুর্তি।

ভিডিয়ো পোস্ট করে জেনেলিয়া লিখেছেন, 'শুভ জন্মদিন সেই মানুষটাকে, যাঁর হৃদয়টা অনেক বড়। ঈশ্বরের কাছে প্রার্থনা করি, তুমি অনেক ভালোবাসা, আনন্দ এবং অসাধারণ স্বাস্থ্য পাও। আমরা তোমায় খুব ভালোবাসি। আজ ভাইয়ের জন্মদিন।' জেনেলিয়া ভিডিয়ো পোস্ট করতেই নেটমাধ্যমে তা হু হু করে ভাইরাল হয়ে যায়। 

 

 

বন্ধ করুন