বাংলা নিউজ > বায়োস্কোপ > 'স্বপ্নপূরণ', বিগ বি'র হাতে লেখা চিঠি পেয়ে উচ্ছ্বাসে ভাসলেন 'টুটুফ্রুটি'
আকাঙ্খা সিং
আকাঙ্খা সিং

'স্বপ্নপূরণ', বিগ বি'র হাতে লেখা চিঠি পেয়ে উচ্ছ্বাসে ভাসলেন 'টুটুফ্রুটি'

  • ‘মেডে’ ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করছেন অভিনেত্রী আকাঙ্ক্ষা সিং।

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের কাছে ভালবাসা এবং প্রশংসা পাওয়া বহু অভিনেতা-অভিনেত্রীর স্বপ্ন। কিন্তু সেই সৌভাগ্য হয় ক’জনের? অভিনেত্রী আকাঙ্ক্ষা সিং-কে শীঘ্রই দেখা যাবে অজয় দেবগণ এবং অমিতাভ বচ্চনের পাশাপাশি ‘মে'ডে’ ছবিতে অভিনয় করতে। সম্প্রতি বিগ বিগ'র একটি হাতে লেখা চিঠিতে প্রশংসা কুড়িয়েছেন আকাঙ্ক্ষা।

হিন্দিতে কবিতার আকারে একটি চিঠি লিখেছেন অভিনেতা অমিতাভ বচ্চন। চিঠিতে তিনি হিন্দি ভাষায় লিখেছেন, ‘না তুমি কিছু বললে, না আমি কিছু বললাম’। সেখানেই ভালবাসা এবং কৃতজ্ঞতা প্রকাশ করতে দেখা যায় বিগ বি'কে। এরপরই অভিনেত্রী আকাঙ্খা সেই ছবি পোস্ট করে লেখেন, ‘সত্যি হওয়া এই স্বপ্নটা একটু আলাদা। আপনি যখন কোনও পার্সেল সম্পর্কে অজ্ঞাত থাকেন এবং কুরিয়ারের লোককে জিজ্ঞেস করেন, কী এবং কোথায় থেকে এসেছে? উত্তরে তিনি বলেন, অমিতাভ বচ্চনের বাংলো জুহু থেকে’।

তিনি আরও লেখেন, ‘আপনার কাছ থেকে এত সুন্দর হাতের লেখা চিঠি পেয়ে আমি ধন্য অমিতাভ স্যার। এটা একটা স্বপ্নের মতো.. ধন্যবাদ এত মিষ্টি এবং সহানুভূতিশীল হওয়ার জন্য.. এর থেকে বেশি কিছু চাই না। আপনাকে অভিনয় করতে দেখা এবং আপনার সঙ্গে একই ফ্রেমে অভিনয় করা অনেকটা রূপকথার গল্পের মতো।’

তাঁর কথায়, ‘আমি ভগবানের কাছে প্রার্থনা করছি আপনার সঙ্গে আরও কাজ করার যোন সুযোগ পাই এবং এটাও বিশ্বাস করি এটা ট্রেলার, এখনও পুরো ছবি বাকি আছে। ওই বাকি ছবিটার ক্ষেত্রে সাহস জোগানোর জন্য ধন্যবাদ। আপনার টুটুফ্রুটি।’

সম্প্রতি, ‘মেডে’র শ্যুটিং করতে গিয়ে পায়ে চোট পান অভিনেত্রী। তবে কাস্ট এবং কলাকুশলীদের কথা ভেবে তিনি শ্যুটিং চালু রাখেন। কর্মক্ষেত্রে আকাঙ্ক্ষা চার বছর আগে বরুণ ধাওয়ান ও আলিয়া ভাটের সঙ্গে ‘বদ্রীনাথ কী দুলহানিয়া’ ছবিতে কাজ করেছেন। বহু দক্ষিণী ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। তেলেগু ছবি ‘মল্লিরাভা’, ‘দেবদাস’ ছবিতে অভিনয় করেছেন তিনি। কানাড়া এবং তামিল ছবিতেও অভিনয় করেছেন।

বন্ধ করুন