বাংলা নিউজ > বায়োস্কোপ > Eshita Surana Poddar Demise: 'কাল রাত থেকে ঘুমোতে পারিনি', কাছের মানুষের অকাল মৃত্যু! ভেঙে পড়েছেন ইমন

Eshita Surana Poddar Demise: 'কাল রাত থেকে ঘুমোতে পারিনি', কাছের মানুষের অকাল মৃত্যু! ভেঙে পড়েছেন ইমন

প্রয়াত আকাশ আটের যৌথ কর্ণধার ইশিতা সুরানা পোদ্দার

Eshita Surana Poddar passed away: প্রয়াত 'বাংলা টেলিভিশনের একতা কাপুর' ঈশিতা সুরানা পোদ্দার, শোকস্তব্ধ টেলিপাড়া!

শুক্রবার গভীর রাতে আমচকাই আকাশ ভেঙে পড়ল টেলিপাড়ায়! বাংলা টেলিভিশনের অন্যতম চর্চিত ব্যক্তিত্ব ঈশিতা সুরানা পোদ্দার আর নেই। চলে গেলেন সবে চল্লিশের গণ্ডি পার করা আকাশ আট চ্যানেলের যৌথ কর্ণধার। ঈশিতার মৃত্যুর খবরে শোকস্তব্ধ বাংলা বিনোদনের জগত। সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট করেন ইমন চক্রবর্তী।

‘গুড মর্নিং আকাশ'-এর সুবাদে দুজনের সখ্য়তা। ঈশিতার অকালমৃত্যু নাড়িয়ে দিয়েছে ইমনকে। এদিন গায়িকা লেখেন, 'ম্যাম ভাবতেই পারছি না এই পোস্ট কোনোদিন করতে হবে। আকাশ আট আমাকে অনেক কিছু দিয়েছে। অশোক স্যার, আপনি , প্রিয়াঙ্কা ম্যাম .... অনেক কিছু দিয়েছেন আমায় আপনারা। অশোক স্যার চলে যাওয়ার পরে অনেক দিন বড্ড মন খারাপ নিয়ে কাটিয়েছিলাম। কাল রাত থেকে ঘুমোতে পারিনি, আমরা বুঝিনা যে জীবন ভীষণ ঠুনকো। তাই বেঁচে থাকতে থাকতে ভালো কাজ করে যাওয়াটাই আসল কাজ. আপনি সেটা করে দেখিয়েছেন। ভালো থাকুন পরপারে।

বছর চারেক আগে অশোক সুরানার মৃত্যুর পর আকাশ আট চ্যানেলের দায়িত্বভার নিজের কাঁধে তুলে নিয়েছিলেন ঈশিতা। অনেকের মতে তিনি বাংলা টেলিভিশনের ‘একতা কাপুর’। আকাশ আট চ্যানেলের শুধু ডিরেক্টর ছিলেন না ঈশিতা, একই সঙ্গে ছিলেন চ্যানেলের ক্রিয়েটিভ হেডও। অবাঙালি পরিবারে জন্ম, বেড়ে ওঠা-- তাও বাংলা টেলিভিশনে বাঙালির সংস্কৃতিকে বাঁচিয়ে রাখার আপ্রাণ প্রচেষ্টা তিনি করে গেছেন। শুক্রবার রাতে আকাশ আটের তরফে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে জানানো হয় ঈশিতার মৃত্যু সংবাদ। যদিও কীভাবে মৃত্যু হয়েছে তাঁর তা স্পষ্ট করা হয়নি। সূত্রের খবর, শুক্রবার রাজারহাট লাগোয়া এক রিসর্টে ছুটি কাটাচ্ছিলেন ঈশিতা। সন্ধ্যায় হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন তিনি। নিমেষেই সব শেষ!

স্বামী-সন্তান-সংসার সব সামলে একটা চ্যানেলের কর্মকাণ্ডের যাবতীয় দেখাশোনা করেছেন ঈশিতা। শাশুড়ি-বউমার কূটচকালি কোনওদিন জায়গা পায়নি ঈশিতার ভাবনায়, বরং বাঙালির কৃষ্টিকে বাঁচিয়ে রাখতে শরৎচন্দ্র, রবীন্দ্রনাথ,বঙ্কিমচন্দ্র থেকে সমরেশ মজুমদার, প্রচেত গুপ্তর লেখনিকে পাথেয় করেছিলেন ঈশিতা। বাংলা সাহিত্য নিয়ে তাঁর নিজের পড়াশোনা বিস্তর। পুণের আইআইএমএ থেকে এমবিএ পাশ করে ২০০৭ সালে পারিবারিক ব্যবসায় যোগ দিয়েছিলেন ঈশিতা।

ঈশিতার মৃত্যুতে শোকপ্রকাশ করেছে আর্টিস্ট ফোরাম। পরিচালক রিংগো বন্দ্যোপাধ্যায় ফেসবুকের দেওয়া লেখেন, ‘আজ শব্দ খুঁজে পাচ্ছি না। এই ছবিতে থাকা দুটো মানুষ ছবিতেই রয়ে গেল। এই শূন্যতা অপূরণীয়। আমি এটা মানতে পারছি না… আমার বন্ধু, আমার চ্যাম্পিয়ান, আমার ত্রাতা… যে সর্বদা সাহায্যের হাতটা বাড়িতে দিত। তুমি আমার মধ্যে থাকবে, আমাদের মধ্যে থাকবে। লাভ ইউ রকস্টার’। এদিন আকাশ আটের অফিস থেকেই শুরু হবে ঈশিতার শেষযাত্রা। নিমতলা মহাশ্মশানে শেষকৃত্য সম্পন্ন হবে।

 

বায়োস্কোপ খবর

Latest News

প্রবল তাপপ্রবাহ চলবে বাংলায়! সোম থেকে বৃষ্টি নামবে, কবে কোন কোন জেলায় ঝড় উঠবে? ফিলিপিন্সে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি ১৮ মাসের মেয়েকে খুন করে কবর দিলেন বাবা-মা! তদন্তে উঠে এল বিস্ফোরক তথ্য লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুর্শিদাবাদের দুই ওসিকে সাসপেন্ড করল কমিশন, বড় শাস্তি! পাঠানো হল হেডকোয়ার্টারে বিশ্বের ষষ্ঠ মহাসাগর তৈরি হতে পারে! স্থান খুঁজে পেয়ে দাবি বিজ্ঞানীদের এক গ্রাসে ৩৩ সূর্যকে গিলে খাবে! মহাকাশে বিরাট ব্ল্যাক হোল! জানেন এর নাম কি? Akshay Tritiya 2024 date time: অক্ষয় তৃতীয়া কবে পড়ছে? রইল তারিখ, তিথি এক লিটার পেট্রোলের দাম ২৯৩.৯৪ টাকা, চাপে পাকিস্তানের মানুষ কংগ্রেসের প্রচারে অবিকল শাহরুখের মতো দেখতে ইনি কে? চটল BJP

Latest IPL News

লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.