বাংলা নিউজ > বায়োস্কোপ > দুধ সাদা বিছানায় বয়ফ্রেন্ডের সঙ্গে অন্তরঙ্গ, বিয়ের আগেই বিকানেরে ‘হানিমুনে’ আলিয়া
জুটিতে লুটি!
জুটিতে লুটি!

দুধ সাদা বিছানায় বয়ফ্রেন্ডের সঙ্গে অন্তরঙ্গ, বিয়ের আগেই বিকানেরে ‘হানিমুনে’ আলিয়া

  • ঘুরে দেখলেন জুনাগড় ফোর্ট, রাজস্থানে ছুটি কাটাচ্ছেন অনুরাগ কন্যা আলিয়া এবং তাঁর বিদেশি প্রেমিক। 

প্রেম সম্পর্ক নিয়ে কোনওদিনই রাখঢাক রাখেননি পরিচালক অনুরাগ কশ্যপের কন্যা, আলিয়া কশ্যপ। বিদেশি বয়ফ্রেন্ডের সঙ্গে হামেশাই ঘনিষ্ঠ ছবি পোস্ট করেন এই স্টারকিড। দীর্ঘদিন ধরেই শেন গ্রেগরির সঙ্গে সম্পর্কে রয়েছেন আলিয়া। এই মুহূর্তে রাজস্থানে ছুটি কাটাচ্ছে এই প্রেমিক যুগল। এবং সেই ভ্যাকেশনের নানান মুহূর্ত উঠে আসছে আলিয়ার ইনস্টাগ্রামের দেওয়ালে। 

দু-দিন আগেই দুধ সাদা বিছানায় বাথরোব পরে আর জুসের গ্লাস হাতে প্রেমিকের ঠোঁটে ঠাসা চুমু খেতে দেখা গিয়েছিল আলিয়াকে। মুহূর্তে ভাইরাল হয় সেই ছবি, আর এবার জুনাগড় ফোর্ট ঘুরে দেখবার ভিডিয়ো শেয়ার করলেন আলিয়া। রাজস্থানে গিয়ে সেখানকার দেশি খাবারের স্বাদও নিতে দেখা গেল শন ও আলিয়াকে। রাজ কচুরি, মির্চি বড়ার মতো স্থানীয় খাবারের সঙ্গে উদয়পূর্তি সারলেন দুজনে। মোমবাতির আলোয় সাজানো হোটেল রুমে বসেই চলল ক্যান্ডেল লাইট-ডিনার। আলিয়ার কথায় এটা তাঁর জীবনের অন্যতম সেরা অভিজ্ঞতা। মরু শহরে এসে যে দারুণ এনজয় করছেন প্রেমিক যুগল তা স্পষ্ট। 

আলিয়া-শেনের এই ‘রোম্যান্টিক গেটওয়ে’র ছবি দেখে অনেকেই বলছেন বিয়ের আগেই হানিমুনটা সেরে ফেলছেন আলিয়া।  সোশ্যাল মিডিয়ায় হামেশাই বয়ফ্রেন্ডের প্রতি নিজের ভালোবাসার কথা জাহির করে থাকেন আলিয়া কশ্যপ।প্রায় দু-বছর ধরে শেনের সঙ্গে সম্পর্কে রয়েছেন আলিয়া।  

'মনমরজিয়া' পরিচালকেরও খুব পছন্দ মেয়ের বয়ফ্রেন্ডকে। শেন গ্রেগরিকে নিয়ে মাস কয়েক আগে অনুরাগ জানিয়েছিলেন, ‘আমার তো শেনকে ভালোই লাগে। আমার আসলে তোমার চয়েস বেশ পছন্দ বন্ধুদের মামলায়, ছেলেদের ক্ষেত্রেও তোর পছন্দ ভালো। শেন ভালো ছেলে, খুব আধ্যাত্মিক, শান্ত, ওর মধ্যে তো এমন কিছু গুণ আছে তা অনেক পুরুষের ৪০ বছর বয়সে পৌঁছেও থাকে না। কঠিন পরিস্থিতিতে দারুণ সামলাতে পারে’।

বন্ধ করুন