বাংলা নিউজ > বায়োস্কোপ > ডেটিং অ্যাপে ভুয়ো অ্যাকাউন্ট, সতর্ক করলেন আলিয়া কশ্যপ
ডেটিং অ্যাপ 'ওকে কিউপিড'-এ তাঁর নাম খোলা হয়েছে, জানালেন আলিয়া কশ্যপ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস 
ডেটিং অ্যাপ 'ওকে কিউপিড'-এ তাঁর নাম খোলা হয়েছে, জানালেন আলিয়া কশ্যপ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস 

ডেটিং অ্যাপে ভুয়ো অ্যাকাউন্ট, সতর্ক করলেন আলিয়া কশ্যপ

ডেটিং অ্যাপ 'ওকে কিউপিড'-এ তাঁর নাম খোলা হয়েছে একটি ভুয়ো অ্যাকাউন্ট! ইনস্টাগ্রামে স্বয়ং এ খবর জানালেন পরিচালক অনুরাগ কশ্যপের কন্যা আলিয়া কশ্যপ। তাঁর আর্জি, ওই অ্যাকাউন্টটি যেন দ্রুত ব্লক করেন সবাই।

ডেটিং অ্যাপ 'ওকে কিউপিড'-এ তাঁর নাম খোলা হয়েছে একটি ভুয়ো অ্যাকাউন্ট! ইনস্টাগ্রামে স্বয়ং এ খবর জানালেন পরিচালক অনুরাগ কশ্যপের কন্যা আলিয়া কশ্যপ। এই ঘোষণার সঙ্গে তাঁর নামাঙ্কিত ওই প্রোফাইলের ছবির একটি স্ক্রিনশটও আপলোড করেছেন তিনি। সঙ্গে জানিয়েছেন, বিষয়টা তাঁর আগে চোখে পড়েনি। তাঁর পরিচিত অনেকে এই প্রফাইলটি দেখে তাঁকে সতর্ক করেছেন,তারপরে গোটা ব্যাপারটা নজরে আসে তাঁর। এরপরেই ফলোয়ার্সদের উদ্দেশে 'অনুরাগ-কন্যা'-র আর্জি, ওই অ্যাকাউন্টটি যেন দ্রুত ব্লক করেন সবাই। 'ওকে কিউপিড' অ্যাপ-এর ওই প্রোফাইলটির ব্যবহারকারী যে তিনি নন, সে বিষয়ে জোর গলায় দাবি করেছেন তিনি।

প্রসঙ্গত, ওই প্রোফাইলে আলিয়ার ছবির সঙ্গে বায়ো-তে লেখা রয়েছে প্রখ্যাত পরিচালক অনুরাগ কশ্যপের কন্যা তিনি। অর্থাৎ 'গ্যাংস অফ ওয়াসিপুর' ছবি খ্যাত বলি-পরিচালক অনুরাগ কশ্যপ, ইত্যাদি ইত্যাদি। সেখানে আরও জানানো হয়েছে তিনি এই ডেটিং অ্যাপে এসেছেন গ্ল্যামার দুনিয়ার বাইরে নিজের মনের মানুষের সন্ধানে। যদিও কিছুদিন আগে ইউটিউবে নিজের চ্যানেলে একটি ভিডিও আপলোড করেছিলেন তিনি। সেখানে স্পষ্ট ভাষায় জানিয়েছিলেন বলিউড থেকে নিজের দূরত্বের কথা। এক ব্যক্তি বলিউডের সঙ্গে আলিয়ার 'কানেকশন' এর বিষয়ে জানতে চাইলে তার জবাবেই একথা জানিয়েছিলেন তিনি।

 

আলিয়া কশ্যপের সেই ভুঁয়ো অ্যাকাউন্টের স্ক্রিনশট। 
আলিয়া কশ্যপের সেই ভুঁয়ো অ্যাকাউন্টের স্ক্রিনশট। 

আলিয়া বলেছিলেন,' আমাকে অসংখ্যবার এই প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে যে বলিউডের সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক কেমন। তার উত্তরে আজ বলে যে হ্যাঁ, আমার পরিবারের সঙ্গে বলিউড শব্দটা ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে কিন্তু আমি ব্যক্তিগতভাবে বলিপাড়া থেকে কয়েক মাইল দূরে। আমি নিজে বলিউডের চোখ ধাঁধানো গ্ল্যামারের মধ্যে বড় হয়ে উঠিনি। অবশ্যই আমার পরিবার, বাবা বলিউডের ভীষণ পরিচিত মুখ কিন্তু আমি তো বড়ই হয়েছি তাঁদের সঙ্গে। তাই কোনওদিনও তাঁকে বিরাট তারকা বলে মনে হয়নি আমার। ছোট থেকেই বলিপাড়ার নানা ব্যাপার দেখে এসেছি। আমি এসবে অভ্যস্ত। তাই নতুন করে চমকে যাওয়া কিংবা এই জগতের প্রতি মুগ্ধতা জন্মায়নি আমার মধ্যে। পরিষ্কার জানিয়ে রাখি এই জগৎ থেকে আমি বেশ দূরেই থাকতে চাই এবং সেইভাবেই রয়েছি।'

জানিয়ে রাখা ভালো শন গ্রেগরি নামের এক ব্যক্তির সঙ্গে সম্পর্কে রয়েছেন আলিয়া। যদিও শনের সঙ্গে তাঁর আলাপ হয়েছিল একটি ডেটিং অ্যাপের হাত ধরেই। সেকথা ইউটিউবে কিছুদিন আগে নিজেই জানিয়েছিলেন অনুরাগ-কন্যা।

 

বন্ধ করুন