বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেমিকের ঠোঁটে ঠোঁট তিনিই প্রথম রেখেছিলেন, জানালেন অনুরাগ কশ্যপ-কন্যা আলিয়া!
প্রেমিক শন গ্রেগরির সঙ্গে আলিয়া কশ্যপ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
প্রেমিক শন গ্রেগরির সঙ্গে আলিয়া কশ্যপ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

প্রেমিকের ঠোঁটে ঠোঁট তিনিই প্রথম রেখেছিলেন, জানালেন অনুরাগ কশ্যপ-কন্যা আলিয়া!

  • নিজের ইউটিউব ভিডিও 'গার্ল টক'-এ সম্পর্ক নিয়ে মুখ খুললেন পরিচালক অনুরাগ কশ্যপের মেয়ে আলিয়া কশ্যপ। ওই ভিডিও চ্যাটে নিজের প্রেমের সম্পর্কের ব্যাপারে খুললাম খুল্লা বলতে শোনা যায় পরিচালক-কন্যাকে।

নিজের ইউটিউব ভিডিও 'গার্ল টক'-এ সম্পর্ক নিয়ে মুখ খুললেন পরিচালক অনুরাগ কশ্যপের মেয়ে আলিয়া কশ্যপ। ওই ভিডিও চ্যাটে নিজের প্রেমের সম্পর্কের ব্যাপারে খুললাম খুল্লা বলতে শোনা যায় পরিচালক-কন্যাকে। আড্ডার ফাঁকে আলিয়া জানান একটি ডেটিং অ্যাপে প্রেমিক শন গ্রেগরির সঙ্গে তাঁর আলাপ হয়। আলাপের ক্ষেত্রে প্রথম পদক্ষেপ তিনিই নিয়েছিলেন বলে জানিয়েছেন আলিয়া। আলিয়ার 'বন্ধুত্বের প্রস্তাব'-এ সাড়া দেন শন-ও। ধীরে ধীরে আলাপ গড়ায় বন্ধুত্বে। বন্ধুত্ব থেকে দানা বাঁধে সম্পর্ক। এমনকি সোশ্যাল সাইট এবং ফোনে প্রায় দু'মাস কথা চলাচলের পর যখন প্রথমবারের জন্য তাঁরা পরস্পরের সঙ্গে দেখা করেন সেই সময় চুমুও খেয়েছিলেন তাঁরা। এই ঠোঁটে ঠোঁট রাখার ব্যাপারেও প্রথম পদক্ষেপ নিয়েছিলেন আলিয়া। সেকথাও হাসতে হাসতে অকপটে স্বীকার করেছেন তিনি। মজার ছলে গোটা ঘটনাটাও জানান তিনি। আলিয়ার কথায়, ' সনকে দেখেই আমার ভালো লেগেছিল। এরপর যত কথা গড়াতে থাকে আমি ততই অপেক্ষা করতে থাকি কখন শন আমাকে চুমু খাওয়ার প্রস্তাব দেবে। কিন্তু কার্যক্ষেত্রে মোটেই তা হয়নি। সনের ইচ্ছে থাকলেও হয়তো সে ভেবেছিল আমার ব্যাপারটায় আপত্তি থাকতে পারে তাই ওসবের ধারপাশই সে মাড়াচ্ছিল না। অগত্যা টেনশনে,উত্তেজনায় আমি আর তাকতে পারিনি। শেষমেশ কথা চলার মাঝেই শনের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিয়েছিলাম আমি!'

নেটমাধ্যমে একজন ফ্যান আলিয়াকে জিজ্ঞেস করেন ডেটিং অ্যাপে পরিচিত হয়ে তাঁর সঙ্গে সাক্ষাৎ করাটা ঠিক কি না ? জবাবে আলিয়া সপাটে জানান তিনিই এর প্রশ্নের জলজ্যান্ত জবাব। 'যদি 'কিছু' হওয়ার থাকে তা এমনিই হবে',মন্তব্য আলিয়ার। নিজের কথাশেষে তিনি জানাতে ভোলেননি সামনেই পুরতে চলেছে তাঁদের সম্পর্কের প্রথম বার্ষিকী।

 

বন্ধ করুন