বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir-Fatima: বিশেষ কম্ম করে ঘাম ঝরাচ্ছেন, আমির-ফতিমার ভিডিয়ো ফাঁস

Aamir-Fatima: বিশেষ কম্ম করে ঘাম ঝরাচ্ছেন, আমির-ফতিমার ভিডিয়ো ফাঁস

 ব্যক্তিগত মুহূর্তে নজরবন্দি আমির-ফতিমা

Aamir Khan-Fatima Sana Sheikh: টিনসেল টাউনে কান পাতলে গুঞ্জন শোনা যায়, ফতিমা সানা শেখের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। যদিও আমিরের সঙ্গে ফতিমার বয়সের পার্থক্য বেশ অনেকটাই। তবে এই গুঞ্জন নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি কেউই। টেবিল টেনিস কোর্টে পিকেলবল খেলতে ব্যস্ত আমির-ফতিমা, দেখুন ভিডিয়ো-

দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ, বর্তমানে অভিনেতা আমির খানের রিলেশনশিপ স্টেটাস ‘সিঙ্গেল’। যদিও বিবাহবিচ্ছেদের পরে অভিনেতার সঙ্গে নাম জুড়েছে ‘দঙ্গল’ ছবির সহ অভিনেত্রীর।

টিনসেল টাউনে কান পাতলে গুঞ্জন শোনা যায়, ফতিমা সানা শেখের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। যদিও আমিরের সঙ্গে ফতিমার বয়সের পার্থক্য বেশ অনেকটাই। তবে এই গুঞ্জন নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি কেউই।

টেবিল টেনিস কোর্টে পিকেলবল খেলতে ব্যস্ত আমির খান। অভিনেতার পরনে লাল টি-শার্ট ও কালো হাফ প্যান্ট। অপর প্রান্তে এলোমেলো চুল, ঢিলেঢালা টি-শার্ট ও শর্টস পরে দেখা মিলল ফতিমার। ব্যক্তিগত মুহূর্তের এই ভিডিয়োই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে হু হু করে। ভিডিয়ো দেখেই বোঝা যাচ্ছে, আপন মনে খেলতে ব্যস্ত তাঁরা। ক্যামেরার দিকে কোনও নজরই নেই।

আরও পড়ুন: পরিণীতি-রাঘবের জন্য বিশেষ স্টাইলে ঘর সাজিয়েছিলেন ডিজাইনার, কী কী ছিল সেখানে

আমির খানের পরিবারের সঙ্গে খুব ভালো সম্পর্ক ফতিমার। এমনকি আমির কন্যা ইরা খানের সঙ্গেও খুব বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ফতিমার। ইরা খান এবং নুপূর শিখরের বাগদান পর্বের ছবি শেয়ার করে গত বছর মিষ্টি শুভেচ্ছাও জানিয়েছিলেন অভিনেত্রী।

ইরা আমিরের প্রথম স্ত্রী রীনা দত্তের দ্বিতীয় সন্তান। আমিরের প্রথম বিয়ে থেকে জুনায়েদ খান নামে একটি ছেলেও রয়েছে। আমির এবং তাঁর প্রাক্তন স্ত্রী কিরণ রাও-এর আজাদ নামে একটি ছেলে রয়েছে।

‘দঙ্গল’, ‘ঠাগস অফ হিন্দুস্তান’ ছবিতে অনস্ক্রিনে একসঙ্গে দেখা মিলেছে আমির-ফতিমার। আমিরের মেয়ে ইরার বাগদানের দিনও পর্যন্ত উপস্থিত ছিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন একাধিক ছবিও। আমির-ফতিমার এই বন্ধুত্ব বা ভালো সহকর্মীর সম্পর্ক নিয়ে কিন্তু বলি পাড়ার অন্দরে অন্য গল্প শোনা যায়।

যদিও এ বিষয় একবার মুখ খুলেছিলেন ফতিমা। বলিউড হাঙ্গামাকে দেওয়া একটা সাক্ষাৎকারে অভিনেত্রী একবার জানিয়েছিলেন, ‘এটা ভীষণ অদ্ভুত! আমার মা টিভি দেখেন ভীষণ আর তিনি বলতে থাকেন দেখ তোর ছবি দেখাচ্ছে। আমি তখন বলি হেডলাইন পড়ো কী লেখা আছে সেটা জানার জন্য’।

অভিনেত্রী আরও জানিয়েছিলেন, যে এসব গুজব প্রাথমিক ভাবে তাঁকে খুব বিরক্ত করত। তিনি নিজেকে বোঝাতেন যে কী হয়েছে কেন হয়েছে। কিন্তু এখন? এই বিষয়ে ফতিমা বলেছিলেন, ‘আমি এখন নিজেকে কিছু বোঝাই না। কারণ আমি এটা বুঝেছি তিনি যাই করো না কেন মানুষ তোমাকে নিয়ে কথা বলবেই’।

বায়োস্কোপ খবর

Latest News

কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল প্রথম ভারতীয় হিসেবে গড়লেন নজির, অলিম্পিক অর্ডারে সম্মানিত শুটার অভিনব বিন্দ্রা ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.