বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘লোকের যৌন জীবন নিয়ে প্রশ্ন করলে তোমার মা রাগ করে না?’, করণকে কটাক্ষ আমির-করিনার

‘লোকের যৌন জীবন নিয়ে প্রশ্ন করলে তোমার মা রাগ করে না?’, করণকে কটাক্ষ আমির-করিনার

আমির খান ও করিনা কাপুর এলেন ‘কফি উইথ করণ’-এ। 

‘কফি উইথ করণ’-এর নতুন এপিসোডের প্রোমো শেয়ার করলেন করণ সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গেল কফি কাউচে বিরাজমান হয়েছেন ‘লাল সিং চাড্ডা’ জুটি আমির খান আর করিনা কাপুর। 

তারকাদের যৌন জীবন নিয়ে কেন এত কৌতুহল থাকে করণ জোহরের? ‘কফি উইথ করণ’-এ এসে এমন প্রশ্নই করে বসলেন আমির খান। শুনে মুখ হাঁ হয়ে যায় পরিচালক-প্রযোজকের। এখানেই শেষ নয়, আমিরের সঙ্গে কিছুটা সহমত হতে দেখা যায় করিনা কাপুর খানকেও।

মঙ্গলবার ‘কফি উইথ করণ’-এর নতুন এপিসোডের প্রোমো শেয়ার করলেন করণ সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গেল কফি কাউচে বিরাজমান হয়েছেন ‘লাল সিং চাড্ডা’ জুটি। আর সেখানে সঞ্চালককেই রোস্ট করা শুরু করে দেন আমির খান আর করিনা কাপুর মিলে।

করণ প্রশ্ন করেন করিনাকে বাচ্চা হওয়ার পর সেক্স লাইফ কেমন থাকে! আর তাতে করিনার জবাব, এটা তো করণেরও জানা উচিত। কারণ তাঁর যে যমজ সন্তান আছে। আর তাতে জবাব আসে আমার মা এই শো দেখছে আমি আমার সেক্স লাইফ নিয়ে কথা বলতে পারব না। আর এতেই ট্রোল করে আমিরের প্রশ্ন, ‘তুমি অন্যের সেক্স লাইফ নিয়ে প্রশ্ন করলে তোমার মা রাগ করে না? কীসব প্রশ্ন করছে…’ আরও পড়ুন: বুকে গুলি লেগেছে মিঠাইয়ের, তাহলে হাতে প্লাস্টার কেন? জানুন এর পিছনের আসল গল্প

করিনা আবার আমিরকে রোস্ট করে বলেন, ‘তুমি কি ১০০-২০০ দিন লাগিয়ে একটা ছবির শ্যুট করো। অক্ষয় কুমারকে দেখো ৩০ দিনেই করে দেয়।’ এমনকী আমিরকে তাঁর ফ্যাশন সেন্সের জন্য মাইনাসেই মার্কিং করেন করিনা। বৃহস্পতিবার ডিজনি+হটস্টারে দেখা যাবে এই এপিসোড।

চলতি সিজনে করণের কফি কাউচে দেখা মিলেছে ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ জুটি রণবীর সিং-আলিয়া ভাটের। এসেছিলেন ‘লাইগার’-এর অনন্যা পাণ্ডে আর বিজয় দেবেরাকোন্ডা। অক্ষয় কুমার আর সামন্থাও এসেছেন ৭ নম্বর সিজনে। আরও পড়ুন: ‘ঝলক দিখলা যা’-র ১০ নম্বর সিজন তারকাখচিত, দেখুন কোন কোন তারকা যোগ দিলেন শো-তে

প্রসঙ্গত, বর্তমানে টুইটারে ট্রেন্ড করছে ‘বয়কট কফি উইথ করণ’। যা নিয়ে ইতিমধ্যেই নিজের বক্তব্য জাহির করেছেন আমির আর করিনা। ২০১৮ সালে আমিরের বলা ‘ভারতের সহনশীলতা ক্রমশ কমে যাচ্ছে’ মন্তব্যকে ঘিরেই ফের জলঘোলা করা হচ্ছে। আমির মিডিয়াকে জানিয়েছেন, ‘আমার এটা ভেবে আরও খারাপ লাগে যে এই ধরনের প্রচার যারা করছে তাঁরা অনেকেই মনে মনে বিশ্বাস করে আমি ভারতবর্ষকে ভালোবাসি না। এটা সত্যি নয়। বরং ভুল, মিথ্যে। দয়া করে আমার ছবি বয়কট করবেন না। দয়া করে দেখুন ছবিখানা।’

আর করিনার বক্তব্য, ‘এতগুলো প্ল্যাটফর্ম, মানুষের এত ধরণের বক্তব্য। সবচেয়ে ভালো হয় এই ধরনের কথা অদেখা করে যেতে পারলে। এরকম সব কথা নিয়ে ভাবতে বসলে তো জীবন চালিয়ে নিয়ে যাওয়াই মুশকিলের হয়ে পড়বে। এই জন্য আমি এসব জিনিস গায়ে মাখি না।’

 

বায়োস্কোপ খবর

Latest News

আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে!

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.