বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের একসঙ্গে আমির-কিরণ! হাতে হাত রেখে অনুষ্ঠানে হাজির প্রাক্তন জুটি

ফের একসঙ্গে আমির-কিরণ! হাতে হাত রেখে অনুষ্ঠানে হাজির প্রাক্তন জুটি

ফের একসঙ্গে প্রকাশ্যে এলেন এই প্রাক্তন জুটি। (ছবি সৌজন্যে - ফেসবুক)

গত জুলাই মাসে ১৫ বছরের দাম্পত্য ইতি টেনে আমির খান ও কিরণ রাও নিজেদের বিচ্ছেদের খবর ভাগ করে নিয়েছিলেন।বিচ্ছেদের ঘোষণা হওয়ার পরেও একসঙ্গে একাধিকবার দেখা গেছে তাঁদের।এবার ফের একবার একসঙ্গে দেখা গেল আমির-কিরণকে।

গত জুলাই মাসে ১৫ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টেনে আমির খান ও কিরণ রাও নিজেদের বিচ্ছেদের খবর ভাগ করে নিয়েছিলেন। ‘হ্যাপি গো লাকি’ এই জুটির এভাবে আলাদা হয়ে যাওয়ায় বেশ অবাক হয়েছেন অনেকেই । যৌথ বিবৃতিতে জানিয়েছিলেন, ব্যক্তিগত জীবনে আলাদা হলেও কাজের জায়গায় তাঁরা একসঙ্গে এখনও থাকবেন। ছেলের সমস্ত দায়িত্বও একসাথেই পালন করবেন। যদিও কেন একে-অপরের থেকে আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন সে নিয়ে কিছু জানাননি তাঁরা।

বিচ্ছেদের ঘোষণা হওয়ার পরেও আমির ও কিরণকে একসঙ্গে দেখা গিয়েছে একাধিকবার। কখনও 'লাল সিং চাড্ডা'-র শ্যুটিংয়ে গানের সুরে একসঙ্গে নাচছেন আবার কখনও বা বাকি ইউনিটের সদস্যদের সঙ্গে হইহই করে খেলায় মাতছেন এই দু'জন। এবার ফের একবার একসঙ্গে দেখা গেল আমির-কিরণকে। এক সামাজিক অনুষ্ঠানে হাতে হাত রেখে হাজির হয়েছিলেন এই প্রাক্তন জুটি।

বিচ্ছেদ ঘোষণার পরেও সুযোগ পেলেই একসঙ্গে সময় কাটাচ্ছেন এই প্রাক্তন জুটি।
বিচ্ছেদ ঘোষণার পরেও সুযোগ পেলেই একসঙ্গে সময় কাটাচ্ছেন এই প্রাক্তন জুটি।

সম্প্রতি, বান্দ্রায় আয়োজিত হয়েছিল 'লাল সিং চাড্ডা'-র এক ঘনিষ্ঠ বন্ধু বিয়ের অনুষ্ঠান। বহু বছর ধরে সেই সেই ব্যক্তির সঙ্গে আমিরের ঘনিষ্ঠ বন্ধুত্ব থাকার ফলে প্রায় একপ্রকার নিশ্চিত ছিল যে অনুষ্ঠানে দেখা দেবেন আমির। সূত্রের খবর, সবাইকে চমকে দিয়ে ওই অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়েছিলেন আমির-কিরণ। ওই অনুষ্ঠানে উপস্থিত বেশ কিছু অতিথিদের সঙ্গেও নাকি ফুরফুরে মেজাজে আড্ডা মারতে দেখা গেছে ঠান্ডা। পাশাপাশি এত সহজভাবে পার্টিতে ঘোরাফেরা করেছেন তাঁরা যে দেখেই মনেই হয়নি কয়েক মাস আগেই বিচ্ছেদ হয়েছে তাঁদের।

আমির-কিরণের বিচ্ছেদের কারণ প্রসঙ্গে ফ্রি প্রেস জার্নালের এক প্রতিবেদনে বলা হয়েছিল, বিশ্বস্ত সূত্রে পাওয়া খবরে নাকি জানা গেছে ২০১৯-এই নাকি একে-অপরের থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিতে শুরু করেছিলেন তাঁরা। একে-অপরের প্রতি কোনও বিদ্বেষ না থাকলেও, অনুভূতি নাকি হারিয়ে গিয়েছিল। একটা বন্ধুত্বের সম্পর্ক শুধু রয়ে গিয়েছিল। তখনই তাঁরা সিদ্ধান্ত নেন পৃথক হওয়ার। এই প্রতিবেদনে আমিরের কো-স্টার ফতিমার কথাও বলা হয়েছে। সূত্রের মতে, ফতিমার সঙ্গে আমিরের সম্পর্কের খবর সত্য! আর তাই একে-অপরের প্রতি ঘৃণা নিয়ে বা অবিশ্বাস নিয়ে না থেকে, আলাদা থাকার কথা ভাবতে শুরু করেছিলেন এই জুটি।

বায়োস্কোপ খবর

Latest News

বিগ বস-এ রণবীর,এরই মাঝে মুক্তি পেল 'অ্যক্সিডেন্ট অর কনস্পিরেসি গোধরা'র ট্রেলার এবারের টি২০ বিশ্বকাপে ভারতকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন রোহিত, দেখে নিন কীভাবে? প্রাথমিক টেট পরীক্ষা মামলায় ভুল প্রশ্নের সংখ্যা কত?‌ পৃথক কমিটির ভাবনায় হাইকোর্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায়, একঝলকে ওয়ার্নারের কেরিয়ারর সেরা প্রাপ্তি... ক্রিকেট খেলা শুরুই করেছি ভারতের হয়ে খেলব বলে! দলে ডাক পেয়ে বললেন অভিমানী রিয়ান 'এত তাড়াতাড়ি সুযোগ পাব ভাবিনি',জিম্বাবোয়ে সফরে সুযোগ পেয়ে ঘোর কাটছে না নীতীশের মমতার এক ধমকেই নিভে গেল নবান্নের করিডরের লাইট, এসি চালালে বকবে না তো কেউ! কলকাতায় মুগ্ধ মেলিন্ডা, অবসরের পর এসে থাকতে চান তিলোত্তমায়, শিখবেন বাংলা ভাষা ১ সপ্তাহের মাথায় বাসন্তীর একই পুকুরে ফের দেখা গেল বিরাট কুমির! মহিলাদের বাসযাত্রা আরও নিরাপদ, কলকাতায় পথচলা শুরু লেডিস স্পেশ্যালের

T20 WC 2024

ক্রিকেট খেলা শুরুই করেছি ভারতের হয়ে খেলব বলে! দলে ডাক পেয়ে বললেন অভিমানী রিয়ান 'এত তাড়াতাড়ি সুযোগ পাব ভাবিনি',জিম্বাবোয়ে সফরে সুযোগ পেয়ে ঘোর কাটছে না নীতীশের একটা ক্যাচই বদলে দিয়েছিল ম্যাচের মোড়! মার্শকে সাজঘরে ফিরিয়ে সেরা ফিল্ডার অক্ষর অস্ট্রেলিয়া তো সেমিতে যাবেই, হম্বিতম্বি করেছিলেন কামিন্স, মনে করালেন আফগান তারকা IND vs AUS: রোহিত ঝড়ে কাবু অজিরা, T20 WC-এ এত দ্রুত আগে পার করতে পারেনি ভারত কামিন্স-জাম্পা-স্টইনিসদের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী বোলিং হেজেলউডের পন্তের খারাপ দিন! শুরুতে মুখ খেলেন রোহিতের থেকে, শেষটায় হার্দিকের অগ্নিরোষ গুলবদিনকে লাল কার্ড দিতে বললেন অশ্বিন, শাহরুখের সিনেমার উল্লেখ করে মজা আফগানের ৩ উইকেট হারানোর পরেই সেমির আশা ছেড়ে দিয়েছিল বাংলাদেশ- জানালেন বাংলাদেশ অধিনায়ক দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.