বাংলা নিউজ > বায়োস্কোপ > লাদাখে আমির খান-কিরণ রাওয়ের মুখোমুখি সংঘাত, বিচ্ছেদর পর কি তবে বদলাচ্ছে সম্পর্ক?

লাদাখে আমির খান-কিরণ রাওয়ের মুখোমুখি সংঘাত, বিচ্ছেদর পর কি তবে বদলাচ্ছে সম্পর্ক?

আমির খান-কিরণ রাও।

‘লাল সিং চাড্ডা’র সেট থেকে আমির ও কিরণের ছবি এভাবেই ভাইরাল হল!

বিচ্ছেদের ঘোষণা হওয়ার পরেও আমির ও কিরণকে একসঙ্গে দেখা গিয়েছে একাধিকবার। তবে ‘লাল সিং চাড্ডা’র সেটে দু'জনকে হঠাৎ দেখা গেল একে-অপরের বিপরীতে। সে ছবি নিমেষে ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। প্রশ্ন উঠল, তবে কি এবার ‘বন্ধুত্ব’ নষ্ট হতে শুরু করেছে?

যদিও এসব নিছকই মজা। ছেলে আজাদের জন্য সব সময়ই একসঙ্গে আছেন, এই বার্তা যে সঠিক সেটাই প্রমাণ করল তাঁদের এই ছবি। 'লাল সিং চাড্ডা'-র সেটে প্রযোজক ও প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে জমিয়ে টেবিল-টেনিস খেললেন অভিনেতা। সঙ্গী অবশ্যই ছবির গোটা টিম ও ছেলে আজাদ। আপাতত লাদাখেই রয়েছেন তাঁরা।

আমির-কিরণের এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে মিশ্র প্রতিক্রিয়া চোখে পড়েছে। কেউ কেউ এই প্রাক্তন দম্পতির তারিফ করেছেন। তো কেউ বা আবার সমালোচনা করে লিখেছেন, ‘এবার টেনিস কোর্টে নয়, ঝামেলা আসবে ব্যক্তিগত জীবনেও’!

টেনিসে মুখোমুখি আমির-কিরণ। 
টেনিসে মুখোমুখি আমির-কিরণ। 
ছেলে আজাদের সঙ্গে আমির। পিছনে বসে রয়েছেন কিরণ। 
ছেলে আজাদের সঙ্গে আমির। পিছনে বসে রয়েছেন কিরণ। 
‘লাল সিং চাড্ডা’র গোটা টিমের সঙ্গে আমির-আজাদ-কিরণ।
‘লাল সিং চাড্ডা’র গোটা টিমের সঙ্গে আমির-আজাদ-কিরণ।

সম্প্রতি, ১৫ বছরের দাম্পত্য জীবনে ইতি টেনেছেন আমির খান ও কিরণ রাও। ‘হ্যাপি গো লাকি’ এই জুটির এভাবে আলাদা হয়ে যাওয়া বেশ অবাক করেছে সকলকে। আমির-কিরণ আলাদা হয়ে যাচ্ছেন একথা মেনে নিতে পারেননি অনেকেই। যদিও সে সময় তাঁরা যৌথ বিবৃতিতে জানিয়েছিলেন, ব্যক্তিগত জীবনে আলাদা হলেও কাজের জায়গায় তাঁরা একসঙ্গে এখনও থাকবেন। ছেলের সমস্ত দায়িত্বও একসাথেই পালন করবেন। তবে, তাতে সমালোচনার হাত থেকে বাঁচেননি কেউই।

আমির খানের ডিভোর্স নিয়ে তির্যক মন্তব্য করতে দেখা গিয়েছিল মধ্যপ্রদেশের মান্ডসৌরর বিজেপি সাংসদ সুধীর গুপ্তাকে। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সুধীর বলেন, ‘আমির তাঁর প্রথম স্ত্রী রিনা-কে দুই বাচ্চা সমেত ছেড়ে দিল। তারপর কিরণ-কে ছাড়ল এক ছেলে-সহ। এবার দাদু হওয়ার বয়সে এসে তৃতীয় বিয়ের কথা ভাবছে।’

বায়োস্কোপ খবর

Latest News

তারকেশ্বরে বসতি উচ্ছেদ অভিযানে নামল রেল, বুলডোজার চালিয়ে আশ্রয়হীন করল মানুষকে দ্রুতগতিতে মাছ কমছে গঙ্গায়, বড় পদক্ষেপ ‘সিফরি’র অনন্ত রাধিকার বিয়েতে সারা-সুহানাদের দ্বিতীয় লুক, দেখুন সেই সব ছবি ৯টি ছক্কায় ৪২ বলে ১০১, লেজেন্ডস লিগের সেমিফাইনালে ইরফান-ইউসুফ দুই ভাইয়ের তাণ্ডব শুধুমাত্র নিরামিষই পাওয়া যাবে একটি শহরে, ভারতের প্রথম কোনও শহর এই সিদ্ধান্ত নিল সেনাতে পুরুষদের বাধ্যতামূলক 'সেবাদানের' মেয়াদ বৃদ্ধি করল ইজরায়েল চোলাই তৈরির সামগ্রী লুকাতে বানিয়েছিলেন চৌবাচ্চা, সেখানে নেমেই মৃত্যু ৩ জনের নতুন গীতা এলএলবি হচ্ছেন শ্রীতমা, স্বস্তিকের জায়গা নিতে চলেছেন এই হ্যান্ডসাম ডোনাল্ড ট্রাম্পের ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে লাগাম তুলে নিল মেটা, আর নজরদারি নয়… SL সিরিজের দল নির্বাচনের জন্য আগরকারের সঙ্গে বৈঠক করবেন গম্ভীর,কেমন হবে নয়া টিম?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.