বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখের বাড়ি পৌঁছে জাদুতে মুগ্ধ আমির, দেখুন ভিডিয়ো
আমির এবং শাহরুখ
আমির এবং শাহরুখ

শাহরুখের বাড়ি পৌঁছে জাদুতে মুগ্ধ আমির, দেখুন ভিডিয়ো

  • বাদশার দিওয়ালি পার্টিতে হাজির আমির, দেখুন ঠিক কী ঘটেছিল। 

শীঘ্রই বড় পর্দায় কামব্যাক করছেন আমির এবং শাহরুখ। বর্তমানে লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ করতে ব্যস্ত আমির খান। অন্যদিকে, পাঠানের শ্যুটিং নিয়ে ব্যস্ত শাহরুখ। তবে বলিউডে কানা পাতলে শোনা যায় আমির-শাহরুখের মধ্যে নাকি একটা চাপা রেষারেষি মনোভাব দীর্ঘদিনের। যদিও দুই খানের মধ্যে কেউই এই নিয়ে সরাসরি কোনওদিন মন্তব্য করেননি।

২০১৭-তে ফিরে তাকালে দেখা যায়, শাহরুখের বাড়িতে জমজমাট দিওয়ালি পার্টির আয়োজনে আমন্ত্রিত ছিলেন বলিউডের অজস্র নামী দামী তারকারা। সেখানে আমন্ত্রণ রক্ষা করতে শাহরুখের বাড়িতে হাজির হয়েছিলেন আমির খানও। শাহরুখ এবং তাঁর স্ত্রী গৌরী আমন্ত্রণ করেছিলেন জনপ্রিয় ম্যাজিশিয়ান করণ সিংকেও। 

সেই পার্টিতেই শাহরুখ-আমিরকে চমক দেন করণ। তিনি শাহরুখ এবং আমিরের সঙ্গে একটি গেম খেলেন। করণ, আমিরকে একটা তাসের কথা ভাবতে বলেন, আর শাহরুখকে মনে মনে ঠিক করতে বলেন একটা সংখ্যা। আমির নাকি কিং অফ হার্টের কথা ভেবেছিলেন, আর শাহরুখ ভেবেছিলেন ২৪ নম্বর! এরপর করণ যখন টেবিলে রাখা তাসের গোছা থেকে ২৪ নম্বর তাসটা টেনে বের করেন করণ, দেখা যায় যে সেটাই ‘কিং অফ হার্ট’! যা দেখে চমকে ওঠেন দুই খানই।

এই প্রথমই নয় এর আগেই আমির করণের জাদুর প্রত্যক্ষদর্শী ছিলেন। তখন আমির, তাঁর স্ত্রী কিরণ রাও এবং তাঁদের ছেলে আজাদ একটি অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানেও করণের জাদুর ট্রিক অবাক করেছিল আমিরকে।

আমির এবং শাহরুখ দীর্ঘদিন ধরেই বন্ধু। কিন্তু ২০০৮ সালে একটি রটনা হয়। আমিরের ফার্ম হাউসে শাহরুখ নামে একটি কুকুর ছিল। তাঁকে নিয়ে সামাজিক মাধ্যমে ব্লগে একটি পোস্ট করেন আমির। অভিনেতা লেখেন, ‘আমি গাছের নীচে শুয়ে রয়েছি, উপত্যকার মাঝে, সমুদ্র থেকে উচ্চতা প্রায় ৫০০ মিটার.... মা, ইরা এবং জুনেইদ আমার পাশে আমরা প্রায় আমাদের পছন্দের খেলার মধ্যে রয়েছি। শাহরুখ (আমিরের পোষ্যের নাম) আমার পা চাটছে। আমি ওকে বিস্কুট খাওয়াচ্ছি। এর থেকে বেশি আর কী চাই?’ অভিনেতা এটা তাঁর ব্লগে লেখার পরই শাহরুখ ভক্তরা ভুল বুঝে তাঁকে নানা অপ্রীতিকর মন্তব্য করেন।

বন্ধ করুন