বাংলা নিউজ > বায়োস্কোপ > এই খুদের আজ জন্মদিন, বলিউড দাঁপিয়ে কাজ করা অভিনেতার ছবি মানেই হিট, বলুন তো কে?

এই খুদের আজ জন্মদিন, বলিউড দাঁপিয়ে কাজ করা অভিনেতার ছবি মানেই হিট, বলুন তো কে?

বলুন তো কার ছবি এটা?

বলিউডের এই অভিনেতার জন্মদিন, যাঁর সাথে স্ক্রিন শেয়ার করার স্বপ্ন দেখেন সব অভিনেতারাই।

ছবির বাচ্চা ছেলেটির আজ জন্মদিন। যদিও এখন সে আর বাচ্চা নেই! বরং নিজেই তিন সন্তানের বাবা। বলা হয়, এই অভিনেতা কোনও ছবিতে অভিনয় করা মানেই তা দুর্দান্ত হবে। বক্স অফিসে রেকর্ড গড়বে। আরে বাবা ‘মিস্টার পারফেকশনিস্ট’ বলে কথা!

আজ্ঞে হ্যাঁ, আজ আমির খানের জন্মদিন। আর এই খুদেও আমির। জুহি চাওলার বিপরীতে ‘কেয়ামত সে কেয়ামত তক’ দিয়ে বলিউডে পথ চলা শুরু। প্রথম ছবি দিয়েই জিতে নিয়েছিলেন ফিল্মফেয়ার সম্মান। এরপর তো দিল, পহেলা নশা, আন্দাজ আপনা আপনা, বাজি, রঙ্গিলা, লাগান, দিল চাহাতা হ্যায়, থ্রি ইডিয়েটস, ধুম ৩, পিকে, দঙ্গলের মতো সিনেমা তিনি উপহার দিয়েছেন দর্শকদের।

আপাতত অপেক্ষায় রয়েছএন দর্শকরা ‘লাল সিং চাড্ডা’র মুক্তি নিয়ে। বিখ্যাত হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’র হিন্দি সংস্করণ এই ছবি। সিনেমায় আমিরের সাথে দেখা যাবে করিনা কাপুরকেও। করোনা, লক ডাউনের কারণে বারবার পিছিয়েছে ছবির মুক্তি। ১১ অগস্ট শেষমেশ ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে।

যদিও শুধু সিনেমা নয়, নিজের ব্যক্তিগত জীবনের ওঠাপড়ার জন্যও খবরে থাকেন তিনি সবসময়। লাদাখে ‘লাল সিং চাড্ডা’র শ্যুটের সময়তেই ডিভোর্সের কথা ঘোষণা করেন আমীর কিরণ খেরের সাথে। কিরণ আমিরের দ্বিতীয় বউ। তাঁদের বিয়ে হয় ২০০৫ সালে। তার আগে ১৯৮৬ সাল থেকে ২০০২ সাল অবধি টিকেছিল আমিরের প্রথম বিয়ে রিনা দত্তর সাথে।

সাথে শোনা যাচ্ছে আমির নাকি বর্তমানে মন দিয়ে বসে আছেন নিজের ‘দঙ্গল’ অভিনেত্রী ফতিমা সানা শেখকে। ছবিতে আমিরের মেয়ের ভূমিকায় দেখা গিয়েছিল ফতিমাকে। টিনসেল টাউনের খবর, ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পেলেই আমির বসবেন ফের একবার বিয়ের পিঁড়িতে।

বন্ধ করুন