বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়ের প্রেমিকের সঙ্গে বড়দিন পালন আমিরের, পরলেন রং মিলিয়ে পোশাক! ভাইরাল হল ছবি

মেয়ের প্রেমিকের সঙ্গে বড়দিন পালন আমিরের, পরলেন রং মিলিয়ে পোশাক! ভাইরাল হল ছবি

ইরা, নূপুর এবং স্মৃতির সঙ্গে আমির। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

এবারের বড়দিন মেয়ে ইরা এবং তাঁর প্রেমিক নুপূর শিখরের সঙ্গে পালন করলেন আমির খান।'

প্রাক্তন স্ত্রী কিংবা কোনও বিশেষ বন্ধুর সঙ্গে নয়। এবারের বড়দিন মেয়ে ইরা এবং তাঁর প্রেমিক নুপূর শিখরের সঙ্গে পালন করলেন আমির খান।' শুধু এটুকুই নয়, মেয়ের প্রেমিকের সঙ্গে একেবারে ম্যাচিং পোশাক পরে জমিয়ে ক্রিসমাস সেলিব্রেট করলেন লাল সিং চাড্ডা' সঙ্গে ছিলেন ইরার ঘনিষ্ঠ বন্ধু স্মৃতি পাল। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তাঁদের বড়দিন পালনের একাধিক ছবি শেয়ার করেছেন 'আমির কন্যা'।

বড়দিন পালনে ব্যস্ত ইরা, নূপুর,আমিরর। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
বড়দিন পালনে ব্যস্ত ইরা, নূপুর,আমিরর। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

প্রথম ছবিতে দেখা যাচ্ছে ঘরের মধ্যে দাঁড় করানো একটি টেলিস্কোপ ধরে হাঁটু গেড়ে বসে রয়েছেন এই চারজন। আমির ও নূপুরের পরনের পায়জামা একেবারে হুবহু এক। অন্যদিকে, ইরা এবং তাঁর বান্ধবী স্মৃতির পায়জামাও পরস্পরের সঙ্গে এক্কেবারে ম্যাচিং। ঘরের কাঁচের দেওয়ালের বাইরে পাইন গাছের ঝলক থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে এইমুহূর্তে কোনও পাহাড়ি অঞ্চলে রয়েছেন তাঁরা। নজর কেড়েছে আমিরের নতুন লুক-ও। পাফড হেয়ারকাটের সঙ্গে একজোড়া তাগড়াই গোঁফের আমিরের এই লুক দেখলে 'তালাশ' ছবিতে 'মিঃ পারফেকশনিস্ট' এর লুকের কথাই দর্শকদের স্মৃতিতে নাড়া দেবে। ছবির সঙ্গে 'মেরি ক্রিসমাস' লেখা একটি স্টিকারও সাঁটিয়েছেন ইরা।

অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে, নীলরঙা একটি পুলওভার এবং জগার্স পরে সেই টেলিস্কোপের সামনে ক্যামেরার দিকে হাসিমুখে তাকিয়ে রয়েছেন আমির। আর হাতে ধরা ছোট্ট একটি গিফট বক্স।

ইরার ইনস্টাগ্রামে আমিরের সেই ছবি । (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
ইরার ইনস্টাগ্রামে আমিরের সেই ছবি । (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

গত বছর নভেম্বর থেকেই ইরা-নূপূরের প্রেম নিয়ে গুঞ্জন জারি ছিল বি-টাউনে। চলতি বছরে ফেব্রুয়ারি মাস নাগাদ ফিটনেস কোচ নুপূর শিখরের সঙ্গে নিজের সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন 'আমির কন্যা' ইরা খান।

প্রেমিক নূপুরের সঙ্গে ইরা। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
প্রেমিক নূপুরের সঙ্গে ইরা। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

 এরপর থেকে প্রায়শই প্রেমিকের সঙ্গে নিজের ঘনিষ্ঠ মুহূর্তের নানা মাখোমাখো ছবি আপলোড করছেন ইরা।প্রসঙ্গত,ইরা-নুপূরের 'কাপল গোলস'-এ মুগ্ধ নেটদুনিয়া। নুপূরের প্রতি তাঁর অগাধ ভরসার কথা এর আগেও সোশ্যাল মিডিয়ায় একাধিকবার বলেছেন ২৩ বছরে পা রাখা ইরা খান। । কীভাবে নুপূরের সঙ্গ ধীরে ধীরে তাঁকে বদলিয়েছে, নিজের প্রতি হারানো বিশ্বাস ফিরিয়ে এনেছে সেকথাও জানিয়েছেন আমির-কন্যা। সোশ্যাল মিডিয়ায় দেওয়ালে মজা করে প্রেমিককে নানান মজার নামে ডাকার পাশাপাশি 'স্বপ্নের পুরুষ' বলে লিখতেও পিছপা হননি ইরা।

বন্ধ করুন