বাংলা নিউজ > বায়োস্কোপ > বিচ্ছেদের পরেও বন্ধুত্ব অটুট, প্রাক্তন কিরণকে নিয়ে মায়ের জন্মদিন পালন আমিরের
নানা জায়গায় একসঙ্গে পৌঁছে যান আমির-কিরণ।

বিচ্ছেদের পরেও বন্ধুত্ব অটুট, প্রাক্তন কিরণকে নিয়ে মায়ের জন্মদিন পালন আমিরের

  • বিচ্ছেদের পর কাদা ছোড়াছুড়ি নয়। বরং পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমেই নিজেদের গুছিয়ে নিয়েছেন দুই তারকা। দিন কয়েক আগেও করণ জোহরের জন্মদিনের পার্টিতে একসঙ্গে পৌঁছে গিয়েছিলেন তাঁরা।

দাম্পত্য ভেঙে গিয়েছে। থেকে গিয়েছে বন্ধুত্ব। বারবার সে কথাই যেন প্রমাণ করে দিচ্ছেন বলিউডের দুই তারকা। আমির খান এবং কিরণ রাও।

প্রাক্তন স্ত্রী কিরণ এবং ছেলে আজাদের সঙ্গে মা জিনাতের জন্মদিন পালন করলেন অভিনেতা। উদযাপনের কিছু মুহূর্ত ভিডিয়ো আকারে প্রকাশ পেয়েছে নেটমাধ্যমে। দেখা যাচ্ছে, আত্মীয়-পরিজনদের সঙ্গে বসে আমির-কিরণ। সকলের সুরে সুর মিলিয়ে 'হ্যাপি বার্থ ডে' গান গাইছেন দুই তারকা। হাসিমুখে কেক কাটছেন আমিরের মা।

বিচ্ছেদের পর কাদা ছোড়াছুড়ি নয়। বরং পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমেই নিজেদের গুছিয়ে নিয়েছেন দুই তারকা। দিন কয়েক আগেও করণ জোহরের জন্মদিনের পার্টিতে একসঙ্গে পৌঁছে গিয়েছিলেন তাঁরা। শুধু তাই নয়। মাঝেমধ্যে ছেলে আজাদকে নিয়েও বেরিয়ে পড়েন দু'জনে। আর পাঁচটি পরিবারের মতোই চলে হাসি-আড্ডা-খুনসুটি।

গত বছরের জুলাই মাসে একটি যৌথ বিবৃতি জারি করে বিবাহবিচ্ছেদ ঘোষণা করেন আমির এবং কিরণ। সংসার ভাঙলেও বন্ধুত্ব টিকিয়ে রাখার কথা বলেছিলেন দু'জনেই। এখন সে কথাই যেন পালন করছেন বেদবাক্যের মতো।

বিচ্ছেদ ঘোষণার পর একসঙ্গে ‘লাল সিং চড্ডা’-র কাজ শেষ করেছেন তাঁরা। আমিরের সঙ্গে সেই জন্য লাদাখেও উড়ে গিয়েছিলেন কিরণ। হাসিমুখে লেন্সবন্দিও হয়েছিলেন দুই প্রাক্তন। দু'জনের এই বন্ধুত্বে খুশি তাঁদের অনুরাগীরা।

বন্ধ করুন