বাড়ি > বায়োস্কোপ > মেয়ে ইরার ইনস্টা লাইভে আচমকা এন্ট্রি আমির খানের,তারপর যা ঘটল…
মেয়ে ইরা খানের সঙ্গে আমির খান (ছবি-ইনস্টাগ্রাম)
মেয়ে ইরা খানের সঙ্গে আমির খান (ছবি-ইনস্টাগ্রাম)

মেয়ে ইরার ইনস্টা লাইভে আচমকা এন্ট্রি আমির খানের,তারপর যা ঘটল…

  • ইরা খানের ইনস্টাগ্রাম লাইভে ক্যামিও অ্যাপিয়ারেন্সে আমির।চমকে গেল ভক্তরা।

আমির খান কন্যা ইরা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সেনসেশন। ফিটনেসের প্রতি ইরার প্রেম কারুরই অজানা নয়। তবে লকডাউনে জিম বন্ধ। তাই বাড়িতেই নিজেকে ফিট রাখতে বদ্ধ পরিকর ইরা। এদিন নিজের ফিটনেস ট্রেনার ডেভিড পোজনিকের সঙ্গে ইনস্টাগ্রাম লাইভে ওয়ার্ক আউট সারছিলেন ইরা। সেই সময়ই আচমকা এন্ট্রি নেন আমির খান। আমিরকে দেখে চমকে যান ভক্তরা, ডেভিডও আনন্দে ফেটে পড়েন। তিনি আমিরকে অনুরোধও করেন পুস আপস করতে। ক্যামিও অ্যাপিয়ারেন্স দিলেও ফিটনেসের কার্যক্রমে যোগ দেননি আমির। তবে সবাইকে হাত নেড়ে হ্যালো বললেন অভিনেতা। 

উল্লেখ্য ধুম থ্রি, পিকে'র মতো ছবির জন্য আমিরের ট্রেনারের দায়িত্ব পালন করেছেন ডেভিড। এদিন তাঁর কথা শুনে পুস আপস বা হ্যান্ড স্ট্যান্ড না করলেও মেয়ে ইরা জানালেন, 'পরের বার আমি জোর করে করাব'।

ডেভিড জানিয়েছেন এটা পুরো উলোট পুরাণ। কারণ পিকে বা ধুম থ্রি'র সময়ে যখন আমিরের ট্রেনিং চলত তখন ইরা আশেপাশে থাকলেও ফিটনেস রুটিনে শামিল হতেন না,বরং পালিয়ে বেড়াতেন। আর এখন ইরা ওয়ার্ক আউট ব্যস্ত কিন্তু আমির পালিয়ে গেলেন!

লকডাউনের শুরু থেকেই একসঙ্গে রয়েছে আমির খানের পরিবার। ইরা নিয়মিতই সোশ্যাল মিডিয়ায় নানান আপডেট দিয়ে থাকেন। কখনও সত্ মা কিরণ রাওয়ের সঙ্গে তো কখনও সত্ ভাই আজাদ রাও খানের সঙ্গে ছবি পোস্ট করেন ইরা। ফাদার্স ডে'র দিনও আমিরের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন ইরা। যেখানে সাদা চুলের আমিরকে দেখে চমকে গিয়েছিল ভক্তরা। ছবিতে দেখা গেছে আমিরের ছোট ছোট করে কাটা সাদা চুল, চোখে মোটা ফ্রেমের চমশা।বাবাকে ভালোবাসার আলিঙ্গলে জড়িয়ে রয়েছেন ইরা।

আমির খান ও তাঁর প্রথম পক্ষের স্ত্রী রিনা দত্তার মেয়ে ইরা খান। ২০০২ সালে পনেরো বছর দীর্ঘ দাম্পত্য সম্পর্কে ইতি টেনেছিলেন আমির-রিনা। সেই সময় দুই সন্তান, জুনাইদ ও ইরার কাস্টডিও নেন রিনা। তবে আমিরের সঙ্গেও শুরু থেকেই সুসম্পর্ক বজায় রয়েছে তাঁদের। উল্লেখ্য মঙ্গলবার সকালে আমির খান জানিয়েছেন তাঁর বাড়ির বেশ কয়েকজন হাউজ স্টাফের শরীরে করোনার জীবানু মিলেছে যদিও তাঁদের রিপোর্ট নেগেটিভ। 

বন্ধ করুন