বাংলা নিউজ > বায়োস্কোপ > মুখে নেই মাস্ক! খুদেদের সঙ্গে ক্রিকেট খেলে ব্যাপক সমালোচনার মুখে আমির খান
সমালোচনার মুখে আমির খান
সমালোচনার মুখে আমির খান

মুখে নেই মাস্ক! খুদেদের সঙ্গে ক্রিকেট খেলে ব্যাপক সমালোচনার মুখে আমির খান

  • মাস্ক মুখে না লাগিয়ে ক্রিকেট খেলার জন্য নেটিজেনদের নিশানায় আমির খান।

বৃহস্পতিবার মুম্বইয়ের বান্দ্রার একদল খুদের সঙ্গে স্থানীয় মাঠে ক্রিকেট খেলতে দেখা গেল আমির খানকে। ব্যাট হাতে পর্দার ‘ভুবন’-এর এই ছবি ও ভিডিয়ো নিমেষেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। ময়দানে দাঁড়িয়ে একের পর এক চার, ছয় হাঁকালেন মিস্টার পারফেকশানিস্ট! তবে এই আমিরি ম্যাজিক দেখে সকলেই যে ভীষণ খুশি হয়েছেন তেমনটা বলা যাবে না। কারণ করোনা আবহেও আমিরের মুখে মাক্স না থাকায় নেট দুনিয়ার একটা বড়ো অংশ অভিনেতার সমালোচনায় মুখর হয়। পিছিয়ে ছিলেন না অভিনেত্রী কিশোর মার্চেন্টও।

আমির খানকে একাধিক বল খেলতে দেখা গেল, এরপর নিজের জিনিসপত্র গুছিয়ে নিয়ে মাঠে উপস্থিত একঝাঁক খুদের সঙ্গে পোজ দিলেন আমির। বলিউডের সবচেয়ে জনপ্রিয় পাপারাতজির ইনস্টাগ্রাম পেজে এই ভিডিয়ো দেখে কিশোর মার্চেন্ট লেখেন- ‘কেউ মাক্স পরে নেই? কীভাবে? কেন?’ কিশোর এই প্রতিক্রিয়াকে সমর্থন জানান অনান্য নেটিজেনরা। সকলেরই মত, আমির খানের আরও বেশি সচেতন ও দায়িত্বশীল হওয়ার উচিত ছিল।

যদিও কেউ কেউ আমিরের হয়েও ব্যাট ধরেন। অভিনেতার পক্ষ নিয়ে তাঁদের দাবি, খেলবার সময় মানুষের স্বাভাবিক নিঃশ্বাস নেওয়াটা জরুরি। কেউ খেলেন ক্রিকেট খেলবার সময় তো সকলের মধ্যে দূরত্ব বজায় ছিল, তাহলে সমস্যাটা কোথায়? 

বান্দ্রার আরাম নগরের কচিকাঁচাদের মাঝে আমির খান 
বান্দ্রার আরাম নগরের কচিকাঁচাদের মাঝে আমির খান  (PTI)

আমির খানকে শীঘ্রই দেখা যাবে ‘লাল সিং চড্ডা’ হিসাবে, হলিউড ছবি ফরেস্ট গাম্পের অফিসিয়্যাল রিমেক এই ছবি। অদ্বৈত চন্দন পরিচালিত এই ফিল্মে আমিরের বিপরীতে রয়েছেন করিনা কাপুর খান। করোনা আবহে ছবির মুক্তি পিছিয়েছে, চলতি বছর ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ‘লাল সিং চড্ডা’র। বক্স অফিসে আমিরের শেষ ছবি ছিল ‘ঠগস অফ হিন্দুস্থান’, যা পুরোপুরি ব্যর্থ হয়। 

 

বন্ধ করুন