বাংলা নিউজ > বায়োস্কোপ > 'লগান'-র অভিনেত্রীর সঙ্গে ডান্স ফ্লোরে জমিয়ে নাচ আমির খানের, ভাইরাল ভিডিয়ো
আমির খান ও এলি আব্রাম
আমির খান ও এলি আব্রাম

'লগান'-র অভিনেত্রীর সঙ্গে ডান্স ফ্লোরে জমিয়ে নাচ আমির খানের, ভাইরাল ভিডিয়ো

  • সামাজিক মাধ্যমে ঝড় তুলেছে আমির-এলির নাচের ভিডিয়ো।

চলছে ছবির শ্যুটিং। ডান্স ফ্লোরে এলি আব্রামের সঙ্গে আমির খান। ছবি 'কই জানে না'-র সেটের গানের শ্যুটিংয়ের একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়ে গিয়েছছে সোশাল মিডিয়ায়। ছবির পরিচালনায় রয়েছেন আমিন হাজি। 

আমির এবং আমিন একসঙ্গে ‘লগান’ এবং ‘মঙ্গল পান্ডে: দ্য রাইজিং’-এর মতো ছবিতে কাজ করেছেন। সম্প্রতি এলিও ইনস্টাগ্রামে অভিনেতা আমির খানের সঙ্গে একটি ছবি পোস্ট করেন।

ছবিতে দেখা যাচ্ছে ব্লেজার গায়ে এলির সঙ্গে ছবি তুলেছেন অভিনেতা। অন্যদিকে ঝলমলে পোশাক, গায়ে চাদর জড়িয়ে নিজস্বী তুলেছেন এলি। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আশীর্বাদপ্রাপ্ত সবথেকে নম্র, দয়ালু এবং সাপোর্টিভ মানুষ আমির খানের সঙ্গে কাজ করতে পেরে। ধন্যবাদ এই রকম থাকার জন্য।'

ভাইরাল ভিডিয়োতে আমিরকে দেখা গেছে এলির সঙ্গে কোমর দোলাতে। ভিডিয়োতে আমিরকে লেয়ার্ড কালো জ্যাকেট-শার্টের সঙ্গে ধূসর রঙের প্যান্টে নাচ করতে দেখা যায়৷ অন্যদিকে, এলির পরনে ছিল সিলভার রঙা সিকুইনড ড্রেস।

আগামীতে আমিরকে দেখা যাবে ‘লাল সিং চাড্ডা’-তে। হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’এর অফিসিয়াল রিমেক এই ছবি। করোনার জেরে এই ছবির মুক্তি পিছিয়েছে। ২০২১ সালের ক্রিসমাসে এই ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। 

‘কই জানে না’ একটি সাইকোলজিকাল থ্রিলার ভিত্তিক ছবি৷ ছবিতে আমির খান, এলি আব্রাম ছাড়াও রয়েছেন কুণাল কাপুর ও আমাইরা দস্তুর। কুণালের শেয়ার করা পোস্টের মারফত জানা যাচ্ছে, মার্চের ২৬ তারিখ ‘কই জানে না’ মুক্তি পাবে। 

বন্ধ করুন