বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir Khan: ‘দয়া করে বয়কট করবেন না’, লাল সিং চাড্ডা নিয়ে কাতর আমির, ‘ওরা ভাবে আমি দেশকে…’
লাল সিং চাড্ডা বয়কট করার ডাক নিয়ে মুখ খুললেন আমির খান। 

Aamir Khan: ‘দয়া করে বয়কট করবেন না’, লাল সিং চাড্ডা নিয়ে কাতর আমির, ‘ওরা ভাবে আমি দেশকে…’

  • Aamir Khan on Twitter's Boycott Laal Singh Chaddha Trend: ‘বয়কট লাল সিং চাড্ডা’-র ট্রেন্ড নিয়ে অবশেষে মুখ খুললেন আমির খান। শুনুন কী বললেন ছবির নায়ক। 

দিনকয়েক ধরেই টুইটারে ট্রেন্ড করছে ‘বয়কট লাল সিং চাড্ডা’-র ট্রেন্ড। হলিউড ক্লাসিক ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক ছবিখানা। ১১ অগস্ট মুক্তি পাওয়ার কথা রয়েছে এই সিনেমার। তবে আমিরের কয়েক বছর আগে দেশের পরিস্থিতি নিয়ে দেওয়া সাক্ষাৎকারকে হাতিয়ার করেই উঠেপড়ে লেগেছে নেট-নাগরিকরা। ক্রমাগত ছবি বয়কট করার ডাক দিয়ে চলেছে। 

সম্প্রতি এই নিয়ে মুখ খুললেন আমির। সাংবাদিক সম্মেলনে প্রশ্ন করা হলে বললেন, ‘দয়া করে আমার ছবিখানা বয়কট করবেন না’। আমিরকে প্রশ্ন করা হয়, তাঁর ছবি নিয়ে এই ধরনের বয়কট করার ডাক তাঁর মনে কষ্ট দেয় কি না! আর তাতে উত্তর আসে, ‘হ্যাঁ আমার খারাপ লাগে। আমার এটা ভেবে আরও খারাপ লাগে যে এই ধরনের প্রচার যারা করছে তাঁরা অনেকেই মনে মনে বিশ্বাস করে আমি ভারতবর্ষকে ভালোবাসি না। এটা সত্যি নয়। বরং ভুল, মিথ্যে। দুর্ভাগ্যজনক কিছু মানুষ মনে মনে এমন ভাবে। দয়া করে আমার ছবি বয়কট করবেন না। দয়া করে দেখুন ছবিখানা।’

বছরকয়েক আগে এক সাক্ষাৎকারে আমির বলেছিলেন, ভারত ক্রমাগত অসহনশীল হয়ে উঠছে। তখন তৎকালীন স্ত্রী (কিরণ খের) আর ছেলে আজাদ রাও খানকে নিয়ে দেশ ছাড়ার ইচ্ছের কথাও বলেছিলেন। সেই সাক্ষাৎকার আগুনের মতো ছড়িয়েছিল। যদিও পরে আমির দাবি করেন তাঁর বলা কথাগুলো ভুলভাবে গ্রহণ করেছে সকলে। বোঝা যাচ্ছে ২০১৫ সালে বলা কথাগুলো এখনও ভুলতে পারেনি কেউ কেউ। 

নেট-নাগরিকদের দাবি ‘এতই যখন দেশকে অপছন্দ তাহলে এখানে ছবি কেন প্রকাশ করছ’। সঙ্গে ছবি বয়কট করার ডাক। 

 

বন্ধ করুন