বাংলা নিউজ > বায়োস্কোপ > এলি আব্রাহামের সঙ্গে রোম্যান্সে মজে আমির খান!
আমির খান ও এলি আব্রাহাম
আমির খান ও এলি আব্রাহাম

এলি আব্রাহামের সঙ্গে রোম্যান্সে মজে আমির খান!

  • ডান্স ফ্লোরে আগুন ঝরাচ্ছেন আমির খান ও এলি আব্রাহাম।

এলি আব্রাহামের সঙ্গে ফ্লোরে রোম্যান্স করছেন আমির খান। ফ্লোরে একসঙ্গে কোমর দোলালেন দুজনে। নতুন আইটেম সং 'হরফন মৌলায়'-এর প্রথম ঝলক প্রকাশ্যে আনলেন অভিনেত্রী এলি আব্রাম। আসন্ন ছবি ‘কই জানে না’-তে একটি রোম্যান্টিক ডান্স নম্বরে নায়িকার সঙ্গে দেখা মিলবে আমির খানের। ১০ মার্চ মুক্তি পাচ্ছে আইটেম নম্বরটি। 

সোমবার ইনস্টাগ্রামে সেই গানের ঝলক প্রকাশ্যে আনলেন এলি। ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আউচ এই বছর মার্চ মাসটা আরো বেশি গরম হবে.... ১০ মার্চ আনন্দ উপভোগ করার জন্য প্রস্তুত থাকুন!!!’ গানের লিরিক্স লিখেছেন অমিতাভ ভট্টাচার্য, সঙ্গীতের দায়িত্বে তানিস্ক বাগচী।

টিজারে দেখা যাচ্ছে, হাতে স্মোকিং পাইপ নিয়ে বারের মধ্যে এলির জন্য অপেক্ষা করছেন আমির। এরপরই ডান্স ফ্লোরে দেখা গেল এলি-আমিরের রোম্যান্সের ঝলক।

এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন আমিরের কাছের বন্ধু আমিন হাজি। বন্ধুর আবদার মেনেই তাই এই ছবিতে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা যাবে মিস্টার পারফেকশানিস্টকে। এর আগে বন্ধু আমিনের সঙ্গে ‘লগান’, ‘মঙ্গল পাণ্ডে : দ্য রাইসিং’-এর মতো ছবিতে কাজ করেছেন আমির খান। ‘কই জানে না’ মুক্তি পাবে ২৬-শে মার্চ।

কোরিওগ্রাফার বসকো গনজালভেস আমিরের প্রশংসা করে জানান, ‘ওঁনাকে কেউ ওঁনারন নাচের জন্য চেনে এমনটা নয়, কিন্তু অদ্ভূতভাবে এই গানটা যেটা শুধু স্টাইল আর গ্রুভের উপর নির্ভরশীল, উনি এক কথায় দুর্দান্ত। আমির খান ভীষণরকমভাবে পরিশ্রমী, এবং উনি আমাদের জন্য সবটা উজাড় করে দিয়েছেন। আজকাল আমাদের বড় বড় গান ছোট ছোট ভাগে ভেঙে দিতে হয় সবটা ঠিক রাখবার জন্য, কিন্তু কোনওরকম ভুলভ্রান্তি না করে লম্বা শট দিচ্ছিলেন আমির খান। ওঁনার একদম একটা অদেখা রূপ এই নাচে ফুটে উঠবে, এইটুকু বলতে পারি’।

বন্ধ করুন