বাড়ি > বায়োস্কোপ > সাদা চুল,চোখে চশমা! ফাদার্স ডে'তে আমিরের নতুন লুক সামনে আনল মেয়ে ইরা
মেয়ে ইরা খানের সঙ্গে আমির (ছবি-ইনস্টাগ্রাম)
মেয়ে ইরা খানের সঙ্গে আমির (ছবি-ইনস্টাগ্রাম)

সাদা চুল,চোখে চশমা! ফাদার্স ডে'তে আমিরের নতুন লুক সামনে আনল মেয়ে ইরা

  • সময় প্রবহমান…বলছে ইরা খানের ফাদার্স ডে স্পেশ্যাল ইনস্টা পোস্ট। যেখানে সাদা চুলে পাওয়া গেল আমির খানকে। 

সময় সত্যি প্রবহমান… একটা সময় বলিউড চকোলেট বয় ছিলেন আমির খান। আর আজ তিনি চুলে পাক ধরা বাবা, রবিবার ফাদার্স ডে'তে আমিরের এমই রূপ সামনে আনল মেয়ে ইরা।  এই ছবিতে একদম অন্যরকম লাগছে আমিরকে। ছোট ছোট করে কাটা সাদা চুল, চোখে মোটা ফ্রেমের চমশা।বাবাকে ভালোবাসার আলিঙ্গলে জড়িয়ে রয়েছেন ইরা।

ছবির ক্যাপশনে তিনি লেখেন, 'হ্যাপি ফাদার্স ডে! ধন্যবাদ তোমার মতো হওয়ার জন্য'। ছবিতে নেভি টি-শার্টে পাওয়া গেল আমিরকে, গালে হাত দিয়ে বসে রয়েছেন-মুখের মায়াবী হাসিটা কিন্তু একইরকম রয়েছে। 

কয়ামত সে কয়ামত (১৯৮৮) থেকে ঠগস অফ হিন্দুস্তান (২০১৯)..সময়টা নেহাত কম নয়। রুপোলি পর্দায় প্রায় ৩২ বছর ধরে কতো উঠাপড়ার মধ্য দিয়ে গিয়েছেন আমির খান। কত লুকে দর্শক তাঁকে পেয়েছে।কিন্তু নিজেদের প্রিয় তারকাকে এই অবতারে দেখে হয়রান অনেকেই। 

কেউ বললেন, উফ..কী দারুণ ফটো,আমিরকে খুব ভালো লাগছে,সবসময়ই যেমনটা লেগে থাকে। কারুর আবার মত, টএকদম বাবার মতো লাগছে সাদা চুলে'। ইরার পোস্টের কমেন্ট বক্সে আমির খানের দঙ্গল কন্যা ফাতিমা সানা শেখ লেখেন, ‘কী সুন্দর ছবিটা’।

লকডাউনের শুরু থেকেই একসঙ্গে রয়েছে আমির খানের পরিবার। ইরা নিয়মিতই সোশ্যাল মিডিয়ায় নানান আপডেট দিয়ে থাকেন। কখনও সত্ মা কিরণ রাওয়ের সঙ্গে তো কখনও সত্ ভাই আজাদ রাও খানের সঙ্গে ছবি পোস্ট করেন ইরা। আমির খান ও তাঁর প্রথম পক্ষের স্ত্রী রিনা দত্তার মেয়ে ইরা খান। ২০০২ সালে পনেরো বছর দীর্ঘ দাম্পত্য সম্পর্কে ইতি টেনেছিলেন আমির-রিনা। সেই সময় দুই সন্তান, জুনাইদ ও ইরার কাস্টডিও নেন রিনা। তবে আমিরের সঙ্গেও শুরু থেকেই সুসম্পর্ক বজায় রয়েছে তাঁদের। 

View this post on Instagram

Quarantine buddy🧡

A post shared by Ira Khan (@khan.ira) on

উল্লেখ্য বক্স অফিসে আমির খানের পরবর্তী ছবি হতে চলেছে লাল সিং চড্ডা। টম হাঙ্কস অভিনীত কালজয়ী হলিউড ছবি ফরেস্ট গাম্পের অফিসিয়্যাল হিন্দি রিমেক এই ছবি। সিক্রেট সুপারস্টার খ্যাত পরিচালক অদ্বৈত চন্দন পরিচালিত লাল সিং চড্ডায় আমির খানের বিপরীতে দেখা মিলবে করিনা কাপুর খানের।এর আগে থ্রি ইডিয়টস, তলাশের মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন আমির-করিনা। চলতি বছর ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির,তবে করোনা সংকটে বন্ধ রয়েছে শ্যুটিং, তাই নির্দিষ্ট ডেটলাইন মেনে ডিসেম্বরে ছবি মুক্তি পাওয়া সম্ভব নয়। সেই ইঙ্গিত আগেই দিয়ে রেখেছেন চিত্রনাট্যকার অতুল কুরকার্নি।

এই ছবিতে নিজের চরিত্রে নিয়ে আমির খান হিন্দুস্তান টাইমসকে জানিয়েছেন, এই চরিত্রটাকে দেখলেই আপনি ভালোবাসবেন। লাল সিং চড্ডা ভীষণ সরল..কোনও বিষয়কে একদম ভিন্ন দৃষ্টিভঙ্গি দিয়ে দেখে সে। ও এমন একজন যে তোমার সঙ্গে মুহূর্তে একটা সংযোগ স্থাপন করে ফেলবে। যদি না আমি খুব বাজে অভিনয় কর.. তাহলে বিষয়টা অন্য হবে। চরিত্রটা এতটাই মজবুতভাবে লেখা যে আপনি দেখামাত্রই প্রেমে পড়ে যাবেন’।

বন্ধ করুন