চুপিসাড়েই অনুদান দিলেন আমির
চুপিসাড়েই অনুদান দিলেন আমির

নিঃশব্দেই প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল সহ একাধিক সংগঠনে অনুদান দিলেন আমির

  • করোনা সংকটে ইতিমধ্যেই চুপিসাড়ে একাধিক সংগঠনের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন আমির খান। পিএম কেয়ারস ফান্ড, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী তহবিল সহ বলিউডের দিনমজুরদেরও পাশে আমির খান।

করোনা মোকাবিলায় বলিউডের তিনখানের ভূমিকা নিয়ে বেশকিছু প্রশ্ন উঠেছিল। শাহরুখ-সলমন এই মহামারীর মোকাবিলায় কীভাবে দেশবাসীর পাশে দাঁড়িয়েছে সে কথা আগেই জানা গিয়েছে। এবার প্রকাশ্যে এল, করোনা সংকটে ইতিমধ্যেই একাধিক সংগঠনের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন আমির খান। প্রচারের আলো থেকে দূরে থাকতেই ভালোবাসেন আমির। তাই বোধহয় চুপিসাড়েই করোনা সংকটে দেশবাসীর পাশে দাঁড়াতে চান মিস্টার পারফেকশানিস্ট। সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়ে অনুদানের কথা ঘোষণা করেনি আমির। তবে অভিনেতার ঘনিষ্ঠমহল সূত্রে খবর, পিএম কেয়ারস ফান্ড, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর করোনা তহবিল,সহ ইন্ডাস্ট্রির দিনমজুরদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন আমির। লকডাউনের সময় তাঁর আসন্ন ছবি লাল সিং চড্ডার সঙ্গে যুক্ত সকল দিনমজুরের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন অভিনেতা। কিন্তু এব্যাপারে প্রকাশ্যে কিছুই জানাতে চান না আমির।

আমিরের এই অনুদানের কথা টুইটারে জানিয়েছেন জনপ্রিয় ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ।


মহামারী করোনার মোকাবিলায় শুরু থেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বলিউড তারকারা। শাহরুখ খান, সলমন খান, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং থেকে অক্ষয় কুমার, প্রিয়াঙ্কা চোপড়ারা।

সলমন খান ইতিমধ্যেই ইন্ডাস্ট্রির ২৫ হাজার দিনমজুরের দায়িত্ব নিয়েছেন। শ্যুটিং বাতিল হলেও ভাইজান তাঁর আসন্ন ছবি ‘রাধে দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’-এর সমস্ত টেকনিশিয়ান ও দিমজুরদের টাকা দিয়েছেন বাতিল হওয়া শ্যুটিয়ের দিনগুলির। আমির খানের মতো সলমনও নিজে কিছুই জানাননি এই অনুদানের বিষয়ে। ফেডারেশনের তরফে সলমন খানের অনুদানের খবর নিশ্চিত করা হয়।


বন্ধ করুন