বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir Khan at Ira Khan's Engagement: কন্যা ইরার বাগদানের অনুষ্ঠানে 'পাপা' আমির কী করলেন? কোন রূপে ধরা দিলেন অভিনেতা

Aamir Khan at Ira Khan's Engagement: কন্যা ইরার বাগদানের অনুষ্ঠানে 'পাপা' আমির কী করলেন? কোন রূপে ধরা দিলেন অভিনেতা

ইরার বাগদানের অনুষ্ঠানে আমির কী করলেন?

Aamir Khan at Ira Khan's Engagement Party: ইরা খানের বাগদানের অনুষ্ঠানে আমির খান এবং তাঁর ভাই মনসুর খানকে একদম অন্য মেজাজে দেখা গেল। দেখুন বিস্তারিত।

ইরা খানের বাগদানের অনুষ্ঠানে আমির খান এবং তাঁর ভাই মনসুর খান ‘পাপা কেহতে হ্যায়’ গানটিতে নেচে সকলকে তাক লাগিয়ে দিলেন। শুক্রবার, ১৮ নভেম্বর আমির খানের মেয়ে ইরার বাগদানের অনুষ্ঠান ছিল। আর সেখানেই 'পাপা' আমিরকে দেখা গেল তাঁর প্রথম ছবি ‘কয়ামত সে কয়ামত তক’ ছবির বিখ্যাত গানে নাচতে। তাঁকে সঙ্গ দিলেন মনসুর খান। এই ছবিটি ১৯৮৮ সালে মুক্তি পেয়েছিল। পরিচালনা করেছিলেন মনসুর খান।

আমির খান এবং তাঁর ভাই মনসুরকে সাদা দাড়িতে দেখা যায় এই ভিডিয়োতে। তাঁদের নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হলে সকলকেই সেটার প্রশংসা করেন।

৫৭ বছর বয়সেও সাদা দাড়ি এবং চুল নিয়েও নেচে সকলকে তাক লাগলেন বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট। তাঁর পরনে ছিল সাদা রঙের পায়জামা এবং কুর্তা। পাপা কেহতে হ্যায় গানটি বাজতে শুরু করলে আমির মনসুরকেও জোর করেন তাঁর সঙ্গে নাচার জন্য। আমির যখন এই গানের বিখ্যাত স্টেপগুলো করছিলেন তখন সেখানে উপস্থিত সমস্ত আমন্ত্রিত, এমনকি তাঁর কন্যাও তাঁকে উৎসাহ দিতে থাকেন।

একজন পাপারাজ্জি তাঁর ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করেন। সেখানে আমির খানের এক ভক্ত লেখেন, 'বাবা আর কাকু লাগছে তো! আমাদের বয়স কেন বেড়ে যাচ্ছে?' আরেকজন লেখেন, 'আমিরকে কী দারুণ লাগছে! চেনাই যাচ্ছে না যে।' আরেক ভক্তের কমেন্ট অনুযায়ী, 'ইনি আমির খান?' কেউ কেউ এই ভিডিয়োয় 'মিষ্টি', 'সুন্দর', ইত্যাদি কমেন্ট করেছেন।

আমির খান এবং তাঁর প্রথম স্ত্রী রীনা দত্তের দ্বিতীয় কন্যা হচ্ছে ইরা। গতকাল নিকট বন্ধু এবং আত্মীয়দের উপস্থিতিতে ইরার সঙ্গে তাঁর দীর্ঘদিনের প্রেমিক নূপুর শিখরের বাগদান হয়। তাঁকে একটি লাল রঙের গাউনে দেখা যায় এই অনুষ্ঠানে, অন্যদিকে নূপুর স্যুট পরেছিলেন। এই অনুষ্ঠানে আমিরের দুই প্রাক্তন স্ত্রী, রীনা দত্ত এবং কিরণ রাও উপস্থিত ছিলেন। আমির রীনার ছেলে আজাদ খানকে নীল রঙের স্যুট পরে দেখা যায় এই অনুষ্ঠানে। অন্যদিকে অভিনেতার বোন নিখত খান, বোনপো ইমরান খান, তাঁর কন্যা ইমারা মালিক খান, প্রমুখকে দেখা গিয়েছে।

বন্ধ করুন