বাংলা নিউজ > বায়োস্কোপ > কে হচ্ছেন অমিতাভের ‘কৌন বনেগা ক্রড়োরপতি’-র অতিথি? বড় চমক দর্শকদের জন্য
কেবিসি ১৪-র প্রথম সিজনের অতিথি কে? জানুন। 

কে হচ্ছেন অমিতাভের ‘কৌন বনেগা ক্রড়োরপতি’-র অতিথি? বড় চমক দর্শকদের জন্য

  • আসছে কেবিসি ১৪ নম্বর সিজন। এবার রিপোর্ট বলছে এবারের সিজনের প্রথম এপিসোডে থাকবেন আমির খান।

দিনকয়েক আগেই ‘কৌন বনেগা ক্রড়োরপতি’র নতুন সিজন নিয়ে আসার কথা ঘোষণা করেছিলেন অমিতাভ বচ্চন। এবারে আসছে ১৪ নম্বর সিজন। এবার রিপোর্ট বলছে এবারের সিজনের প্রথম এপিসোডে থাকবেন আমির খান। 

আমির খান এখন ব্যস্ত রয়েছেন ‘লাল সিং চাড্ডা’র প্রোমোশনে ব্যস্ত আছেন সঙ্গে করিনা কাপুর। অদ্বৈত চন্দনের পরিচালনায় এই ছবি হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক। ১১ অগস্ট মুক্তি পাচ্ছে ছবিখানা। 

Indian Express-এর রিপোর্ট অনুসারে ১৪ নম্বর সিজনের প্রথম এপিসোডে থাকছেন রিয়েল লাইফ হিরো-রা। আর তাঁদের পরিচিতি করাতেই আসবেন আমির খান। সঙ্গে নিজের সিনেমা ‘লাল সিং চাড্ডা’ নিয়ে অভিজ্ঞতা শেয়ার করবেন। 

খুব সদ্য সোনি টিভিতে শুরু হবে ‘কেবিসি’-র সম্প্রচার। যদিও এখনও দিন ঘোষণা হয়নি। ভারতের ৭৫তম স্বাধীনতা দিবসের কথা মাথায় রেখে এবারে ৭৫ লাখের স্লট যোগ করা হয়েছে। সেই শুরুর সময় থেকে মানে ২০০০ সাল থেকে সঞ্চালনা করছেন অমিতাভ। মাঝে ২০০৭ সালের তৃতীয় সিজনে দেখা গিয়েছিল শাহরুখ খানকে। 

কেবিসি ছাড়াও অমিতাভের হাতে আছে ‘ব্রহ্মাস্ত্র’। রণবীর কাপুর, আলিয়া ভাট, মৌনি রায়, নাগার্জুনাদের সঙ্গে দেখা যাবে। সঙ্গে ‘প্রোজেক্ট কে’-তে অমিতাভ কাজ করছেন দীপিকা পাড়ুকোন, নাগার্জুনাদের সঙ্গে। হলিউড সিনেমা ‘ইনটার্ন’-এর বলিউড রিমেকে থাকছেন দীপিকা-অমিতাভ একসঙ্গে। 

 

বন্ধ করুন