বাড়ি > বায়োস্কোপ > প্রিয়জনকে হারালেন আমির খান, স্মৃতি রোমন্থনের টুইটে জানালেন অন্তিম শ্রদ্ধা
আমির খান (ফাইল ছবি)
আমির খান (ফাইল ছবি)

প্রিয়জনকে হারালেন আমির খান, স্মৃতি রোমন্থনের টুইটে জানালেন অন্তিম শ্রদ্ধা

  • নিজের প্রিয় মারাঠি শিক্ষক সুহাস লিমায়ের প্রয়াণ সংবাদে ভেঙে পড়েছেন আমির খান।

২০২০ সাল যেন অভিশপ্ত এক বছর । অতিমারী জর্জরিত পৃথিবীতে হাহাকার ও প্রিয়জনের চির বিদায়ের আর্তনাদ উত্তরোত্তর ক্রমশই বেড়ে চলেছে । এহেন পরিস্থিতির মাঝেই বৃহস্পতিবার টুইট করে নিজের প্রিয় মারাঠি শিক্ষক সুহাস লিমায়ের প্রয়াণ সংবাদ জানালেন বলিউড তারকা আমির খান । ছাত্রজীবনের চার চারটে বছর একসাথে কাটানোর পরে আজ পিতৃসম অধ্যাপকের প্রয়ানে স্বাভাবিকভাবেই শোকস্তব্ধ  আমির ।

 টুইট বার্তায় প্রয়াত অধ্যাপককে স্মরণ করে লাল সিং চাড্ডার অভিনেতা জানিয়েছেন , ‘আমার জীবনের শ্রেষ্ঠ শিক্ষক ছিলেন আপনি । আপনার সাথে কাটানো প্রতিটা মুহূর্ত আজও আমার স্মৃতিতে অমলিন । আপনার অনুসন্ধিৎসা আমাদের অনেক নতুন পথের সন্ধান দিয়েছিলো । শুধু মারাঠি নয় , আমরা আপনার থেকে আরো অনেক বেশি কিছু শিখতে পেরেছি । ধন্যবাদ স্যার ' । নিজের পোস্টের শেষে প্রয়াত শিক্ষকের পরিবারকে আন্তরিক সমবেদনা জানিয়ে আমির লেখেন ,' আপনাকে মিস করবো । যেখানেই থাকবেন ভালো থাকবেন '।

বর্তমানে নিজের প্রযোজনায় এবং অদ্বৈত চন্দনের পরিচালনায় ছবি লাল সিং চাড্ডার শুটিং করতে তুরস্কে উড়ে গিয়েছেন তারকা । টম হ্যাঙ্কস অভিনীত হলিউড ক্লাসিক, ফরেস্ট গাম্পের হিন্দি রিমেক এই ছবি। করোনা প্যানডেমিকের আবহে দীর্ঘদিন শুটিং বন্ধ থাকায় আপাতত এই ছবির মুক্তির দিন পিছিয়ে গিয়েছে ২০২১ এর ডিসেম্বর পর্যন্ত। এই ছবিতে আমিরের বিপরীতে থাকছেন করিনা কাপুর খান।

বন্ধ করুন