বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir Khan: হলিউড পরিচালক জুটি রুশো ব্রাদার্সের আমিরি দাওয়াত! গুজরাট থেকে এল শেফ, হাজির কিরণ
আমিরি দাওয়াত

Aamir Khan: হলিউড পরিচালক জুটি রুশো ব্রাদার্সের আমিরি দাওয়াত! গুজরাট থেকে এল শেফ, হাজির কিরণ

  • আমির খানের বাড়িতে বিশেষ আয়োজন, 'অ্যাভেঞ্জার্স: এন্ডগেম'খ‍্যাত পরিচালক জুটি রুশো ব্রাদার্সের আপ্যায়নে। হাজির থাকলেন অভিনেতার প্রাক্তন স্ত্রীও। 

বিচ্ছেদটা শুধু খাতায়-কলমেই হয়েছেই আমির খান এবং কিরণ রাও-এর। অভিনেতার সব সফরেই সঙ্গী প্রাক্তন স্ত্রী। আমির খানের বাড়িতে হলিউড থেকে এল অতিথি, তাঁদের আপ্যায়নের দায়িত্বেও থাকলেন কিরণ রাও। আপতত ভারতে রয়েছেন রুশো ব্রাদার্স। 'অ্যাভেঞ্জার্স: এন্ডগেম'খ‍্যাত পরিচালক জুটি এই মুহূর্তে মায়ানগরীতে হাজির তাঁদের ছবি ‘দ্য গ্রে ম্যান’-এর প্রচারে। নেটফ্লিক্সের সবচেয়ে ব্যয়বহুল হলিউড সিনেমায় অভিনয় করেছেন দক্ষিণী তারকা ধনুশ। তিনিও শামিল হয়েছিলেন এই গেট টু গেদারে।

আগামী ২২শে জুলাই নেটফ্লিক্সে প্রিমিয়ার হবে এই ছবির। ‘দ্য গ্রে ম্যান’-এ মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন রায়ান গসলিং, ক্রিস ইভানসের মতো তারকারা। গত বুধবার মুম্বইয়ে এই ছবির প্রিমিয়ার হয়েছে। যে প্রিমিয়ারে উপস্থিতির জন্য ‘লাল সিং চড্ডা’কে আমন্ত্রণ জানিয়েছিলেন হলিউড পরিচালক জুটি। তবে তিনি হাজির হতে পারেননি বিশেষ কারণে। এরপরই নিজের বাড়িতে ‘দাওয়াত’-এ আমন্ত্রণ জানান তাঁদের।

রুশো ব্রাদার্সকে গুজরাটি খাওয়ার খাওয়ালেন আমির। এর জন্য গুজরাত থেকে বিশেষ শেফ ভাড়া করে এনেছিলেন মিস্টার পারফেরশানিস্ট। জানা যাচ্ছে, সুরাট থেকে একজন শেফ এসেছিলেন যিনি পাপড় লুভা পাতোদি, টুভের লিফাফা, কান্দ পুরীর মতো খাবার বানাতে ওস্তাদ। অন্যদিকে সুরেন্দরনগর থেকে একজন শেফ এসেছিলেন যিনি ফাফরা এবং জলেবি বানানোর দায়িত্বে ছিলেন। খাম্বাট থেকে অপর এক রন্ধনশিল্পী আসেন যিনি সুতারফেনি তৈরি করেন।

ভারতে দ্য গ্রে ম্যান-এর প্রচারে রুশো ব্রাদার্স ও ধনুশ
ভারতে দ্য গ্রে ম্যান-এর প্রচারে রুশো ব্রাদার্স ও ধনুশ (PTI)

আপতত ‘লাল সিং চড্ডা’র মুক্তির দিন গুণছেন আমির। ১৯৯৪ সালে মুক্তি পাওয়া টম হাঙ্কস অভিনীত ছবি ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক এই ছবি। ১১ই অগস্ট মুক্তি পাবে এই ছবি।

অন্যদিকে রুশো ব্রাদার্সের ‘দ্য গ্রে ম্যান’-এ অভিক স্য়ানের চরিত্রে রয়েছেন ধনুশ। তিনি রয়েছেন একজন গুপ্তচরের ভূমিকায়। এই ছবির একটি অ্যাকশন দৃশ‍্যের শুটিং করতে গিয়ে ৪০ মিলিয়ন ডলার অর্থাৎ প্রায় ৩৭৭ কোটি টাকা।

 

বন্ধ করুন