বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir-Azad: বৃষ্টিকে থোড়াই কেয়ার! জলে ভিজে ছেলের সঙ্গে ফুটবল খেলছেন আমির, ভাইরাল ভিডিয়ো
আজাদের সঙ্গে ফুটবল খেলায় মত্ত আমির

Aamir-Azad: বৃষ্টিকে থোড়াই কেয়ার! জলে ভিজে ছেলের সঙ্গে ফুটবল খেলছেন আমির, ভাইরাল ভিডিয়ো

  • কেরিয়ার নিয়ে যতই ব্যস্ততা থাক না কেন সন্তানদের সময় দিতে ভোলেন না আমির খান। দেখুন বৃষ্টিতে ভিজে ছোট ছেলে আজাদের সঙ্গে কেমনভাবে ফুটবল খেলায় মশগুল আমির। 

সামনেই মুক্তি ‘লাল সিং চড্ডা’র। ছবির প্রচারে বেজায় ব্যস্ত আমির, তবে ছেলেমেয়েদের সময় দিতে ভোলেন না মিস্টার পারফেকশনিস্ট। সোশ্য়াল মিডিয়ায় আপতত ভাইরাল আমির খান ও তাঁর ছোট ছেলে আজাদের একটি ভিডিয়ো। সেখানে প্রচণ্ড বৃষ্টিতে ভিজে বাবা-ছেলেকে ফুটবল পায়ে দাপাদাপি করতে দেখা গেল।

সোশ্যাল মিডিয়া থেকে গত বছরই বিদায় নিয়েছেন আমির। তবে আমির খান প্রোডাকশনের সোশ্যাল মিডিয়া পেজে উঠে এল এই ভিডিয়ো। ক্যাপশনে লেখা, ‘প্রচণ্ড বৃষ্টি এবং দারুণ মজা… বৃষ্টিতেই ফুটবল সেশন এনজয় করছেন আমির এবং আজাদ’।  গত বছরই কিরণ রাও-এর সঙ্গে দাম্পত্য সম্পর্কে ইতি টেনেছেন আমির। বিয়ে ভাঙলেও প্রাক্তন স্ত্রীর সঙ্গে দারুণ বন্ডিং আমিরের। এবং ছেলে আজাদকেও পুরো সময় দেন আমির। দায়িত্বশীল বাবার ভূমিকাতে পুরো নম্বর পেয়ে পাশ করবেন অভিনেতা তার জলজ্যান্ত প্রমাণ এই ভিডিয়ো।

বৃষ্টিতে বানভাসি মায়ানগরী। ভারী বর্ষণকে থোড়াই কেয়ার আমির খানের। ছেলের সঙ্গে ফুটবল পায়ে এনজয় করতে দেখা গেল অভিনেতাকে। খেলার প্রতি বরাবরই আগ্রহ আমিরের। কদিন আগেই ব্যাট হাতে কামাল দেখিয়েছিলেন তারকা, আর এবার পালা ছিল ফুটবলের। শিশুদের শারীরিক এবং মানসিক বিকাশের জন্য খেলাধূলার উপর বরাবর জোর দেন অভিনেতা।

রুপোলি পর্দায় কুস্তির মারপ্যাচে যতটা ওস্তাদ আমির, বাস্তবেও তিনি ততটাই ক্রীড়াপ্রেমী। টেবিল টেনিস থেকে ক্রিকেট, ফুটবল- কিছুই বাদ নেই।

উল্লেখ্য, আগামী ১১ অগস্ট মুক্তি পেতে চলেছে আমির খান অভিনীত ‘লাল সিং চড্ডা’। হলিউডের কালজয়ী ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি সংস্করণ এই ছবি। পরিচালক অদ্বৈত চন্দনের এই ছবিতে আমিরের নায়িকার ভূমিকায় রয়েছেন করিনা কাপুর খান। 

 

বন্ধ করুন