বাংলা নিউজ > বায়োস্কোপ > ছবি তুলতে ডাকছে আমির খান! আনন্দে ভাসল খুদে ভক্ত, ভিডিয়ো দেখে মন ভিজল নেটপাড়ার
সেই খুদে ভক্তের সঙ্গে আমির খান।
সেই খুদে ভক্তের সঙ্গে আমির খান।

ছবি তুলতে ডাকছে আমির খান! আনন্দে ভাসল খুদে ভক্ত, ভিডিয়ো দেখে মন ভিজল নেটপাড়ার

  • এক খুদে ভক্তের হৃদয়ে মুহূর্তের মধ্যেই রামধনুর ছোঁয়া লাগালেন আমির খান।গোটা মুহূর্তটির ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা মন ছুঁয়েছে নেটিজেনদের।

শুধুমাত্র ছবি বোদ্ধা কিংবা তরুণ প্রজন্মই যে আমির খানের ফ্যান নয়, আরও একবার প্রমাণ হল সেকথা। ২০০৭ সালে 'তারে জমিন পার' ছবিটি তৈরি করার পর থেকেই ছোটদের মধ্যেও আমিরের জনপ্রিয়তা দেখলে অবাক হবেন বহু তারকা। ১৪ বছর পরেও সেই জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি একটুও। বুধবার এক খুদের হৃদয়ে মুহূর্তের মধ্যেই রামধনুর ছোঁয়া লাগালেন আমির। মুম্বইয়ে নিজের অফিসের বাইরে অনুরোধ শুনে এক খুদের সঙ্গে ছবি তুলতে রাজি হতেই আনন্দের সীমা ছড়িয়েছিল তাঁর। গোটা মুহূর্তটির ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা মন ছুঁয়েছে নেটিজেনদের। ফলস্বরূপ, নেটপাড়ায় হু হু করে ভাইরাল হওয়া শুরু হয়েছে সেই ভিডিয়ো।

বুধবার অফিসের বাইরে দাঁড়ানো নিজের গাড়িতে উঠতে যাবেন আমির, এমন সময় ওই ছোট্ট ছেলেটির মা বলি-তারকাকে অনুরোধ করেন একটি ছবির জন্য। মুহূর্তেই হাসিমুখে রাজি হয়ে যান 'লাল সিং চাড্ডা'। শুধু তাই নয়, ওই মহিলার সঙ্গে থাকা তাঁর ছোট ছেলেটিকে হাসিমাখা মুখে নিজের সঙ্গে ছবি তোলার জন্য ডেকে নেন আমির! অত বড় বলি-তারকা নিজে তাঁকে ডাকছেন দেখে সম্ভবত প্রথমে বিশ্বাস করতে পারেনি ওই খুদে। এরপর গুটিগুটি পায়ে আমিরের কাছে এগিয়ে যাওয়ার পাশাপাশি তাঁর মুখের হাসি শুধু চওড়াই হয়ে থেমে থাকেনি, বরং পরিণত হয়েছে খিলখিলে হাসিতে।

ছোট ছেলেটির ওই আনন্দ দেখে ছবি তোলার আগে তার কাঁধে হাত বুলিয়ে দেওয়ার পাশাপাশি চুলেও হাত বুলিয়ে আদর করেন আমির। ততক্ষণে আন্ডা ওই খুদের হাসির আওয়াজ বেড়েছে আরও। ছবি তোলার পর অভিবাদন জানিয়ে দ্রুত গাড়িতে উঠে পড়েন বলিউডের 'মিঃ পারফেকশনিস্ট'। প্রসঙ্গত উল্লেখ্য, একমুহূর্তের জন্য নিজের মুখের মাস্ক নামাননি বলি-তারকা। তবে ভিডিওতেই স্পষ্ট তাঁর নতুন কায়দায় চুলের ছাঁট। উজ্জ্বল হলুদ রঙা টিশার্ট, কালো ট্র্যাকপ্যান্টস এর সঙ্গে পায়ে মানানসই নীল রঙের ক্রক্স-এ এই ভাইরাল হওয়া ভিডিওতে পুরোপুরি ক্যাজুয়াল অবতারে ধরা দিয়েছেন 'থ্রি ইডিয়টস'-এর 'র‍্যাঞ্চো'।

বন্ধ করুন