বাংলা নিউজ > বায়োস্কোপ > আচমকা সোশ্যাল মিডিয়া ছাড়লেন আমির খান! কেন এই সিদ্ধান্ত?
আমির খান  (PTI)
আমির খান  (PTI)

আচমকা সোশ্যাল মিডিয়া ছাড়লেন আমির খান! কেন এই সিদ্ধান্ত?

  • এটাই সোশ্যাল মিডিয়ায় আমার শেষ পোস্ট… এই লিখেই বিদায় নিলেন আমির খান। 

রবিবার ছিল অভিনেতা আমির খানের ৫৬তম জন্মদিন। আর জন্মদিনের পর চব্বিশ ঘন্টা কাটতে না কাটতেই সোশ্যাল মিডিয়া ছাড়বার সিদ্ধান্তের কথা জানালেন আমির খান। মিস্টার পারফেকশানিস্টের এই সিদ্ধান্তের জেরে খানিকটা মন ভেঙেছে ভক্তদের। এমনতি সোশ্যালে খুব বেশি অ্যাক্টিভ নন তারকা, তবুও কেন আমচকা সোশ্যাল মিডিয়াকে বিদায় জানানোর সিদ্ধান্ত? খানিকটা উদ্বেগেও রয়েছেন অনুরাগীরা। 

এদিন সোশ্যাল মিডিয়া পোস্টে আমির লেখেন, ‘বন্ধুরা, আমার জন্মদিনে এত ভালবাসা আর শুভেচ্ছাবার্তা পাঠানোয় আমি আপ্লুত। আমার হৃদয় পরিপূর্ণ। জানিয়ে রাখি, এটাই আমার শেষ সোশ্যাল মিডিয়া পোস্ট…যেমনটা আপনারা জানেনই আমি সোশ্যালে খুব অ্যাক্টিভ এমনিতেই, তাই আমি নিজের উপস্থিতি দূর করবার সিদ্ধান্ত নিয়েছি’। আমির পাশাপাশি জানান আমির খান প্রোডাকশনে আনুষ্ঠানিক সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল মারফত আগামী দিনেই আমিরের ছবি সম্পর্কিত সব তথ্য জানা যাবে। 

খুব কমই সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট করে থাকেন আমির খান। একমাত্র ছবি সম্পর্কিত তথ্যই মূলত সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন আমির। তারকার প্রোফাইলে ব্যক্তিগত পোস্ট হাতেগোনা।

সম্প্রতি বন্ধু আমিন হাজির ছবি ‘কই জানে না’-ছবির রোম্যান্টিক ডান্স নম্বরে এলি আব্রাহামের সঙ্গে কোমর দোলাতে দেখা গিয়েছে আমির খানকে। আইটেম সং 'হরফন মৌলায়'-র টিজার ইতিমধ্যেই সাড়া ফেলেছে। 

আমির খানকে শীঘ্রই দেখা যাবে ‘লাল সিং চড্ডা’ হিসাবে, হলিউড ছবি ফরেস্ট গাম্পের অফিসিয়্যাল রিমেক এই ছবি। অদ্বৈত চন্দন পরিচালিত এই ফিল্মে আমিরের বিপরীতে রয়েছেন করিনা কাপুর খান। করোনা আবহে ছবির মুক্তি পিছিয়েছে, চলতি বছর ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ‘লাল সিং চড্ডা’র। বক্স অফিসে আমিরের শেষ ছবি ছিল ‘ঠগস অফ হিন্দুস্থান’, যা পুরোপুরি ব্যর্থ হয়।

বন্ধ করুন