বাড়ি > বায়োস্কোপ > আমিরি ম্যাজিক, নতুন লুকে ধরা দিলেন 'লাল সিং চড্ডা'
দাড়ি-গোঁফ কামিয়ে একদম নতুন লুকে আমির খান (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
দাড়ি-গোঁফ কামিয়ে একদম নতুন লুকে আমির খান (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

আমিরি ম্যাজিক, নতুন লুকে ধরা দিলেন 'লাল সিং চড্ডা'

  • লাল সিং চড্ডার জন্যই নতুন লুকে পাওয়া গেল মিস্টার পারফেকশানিস্টকে। ক্লিন শেভেন লুকে ধরা দিলেন আমির খান।

গত বছর নভেম্বরে যখন লাল সিং চড্ডার ফার্স্ট লুক প্রকাশ্যে এনেছিলেন আমির, তখন সকলেই চমকে গিয়েছিল। মাথায় গোলাপি পাগড়ি, হাতে কড়া এবং মুখ ভর্তি দাড়ি-গোঁফে পুরোদস্তুর পঞ্জাবি আমির খানের দেখা মিলেছিল। ফের চমকে দিলেন আমির। এবার লাল সিং চড্ডার জন্যই নতুন লুকে পাওয়া গেল মিস্টার পারফেকশানিস্টকে।

গুরুগ্রামে চলছে লাল সিং চড্ডার শ্যুটিং, সেখানেই একদম ক্লিন শেভেন লুকে ধরা দিলেন আমির খান। সঙ্গে ক্রু কাট হেয়ারস্টাইল। কোনও চরিত্রকে পর্দায় যথার্থভাবে ফুটিয়ে তুলতে নিজের লুক নিয়ে এইধরণের একাধিক এক্সপেরিমেন্ট করেই থাকেন আমির খান। শোনা যাচ্ছে পরিচালক অদ্বৈত চন্দনের লাল সিং চড্ডায় একাধিক লুকে পাওয়া যাবে আমিরকে।


টম হ্যাঙ্কস অভিনীত কালজয়ী হলিউড ছবি 'ফরেস্ট গাম্প' এর অফিসিয়্যাল রিমেক এই ছবি।লাল সিং চড্ডাকে ঘিরে দর্শকদের উত্তেজনার মূল কারণ নিঃসন্দেহে আমির-করিনা জুটির কামব্যাক । 'থ্রি ইডিয়টস' এবং 'তলাশ' এর পর এই ছবিতে ফের একসঙ্গে কাজ করছেন তাঁরা। আমিরের অন্যতম প্রিয় হলিউডি ছবি 'ফরেস্ট গাম্প' এর চিত্রনাট্য ভারতীয় প্রেক্ষাপটে লিখেছেন অতুল কুলকর্নি ।

শুক্রবার গুরুগ্রামের হিন্দু কলেজ স্পোর্টস কমপ্লেক্সে লাল সিং চড্ডার বেশ কিছু দৃশ্যের শ্যুটিং সারলেন আমির খান।


এর আগে ডিসেম্বরে কলকাতায় লাল সিং চড্ডার শ্যুটিং সেরেছেন আমির, রাজস্থানের জয়সলমীর, হিমাচলপ্রদেশেও হয়েছে ছবির শ্যুটিং।



ভাওকম এইটিন মোশন পিকচার্স এবং আমির খান প্রোডাশনের যৌথ প্রযোজনায় তৈরি এই ছবি মুক্তি পাবে ২০২০ সালের ক্রিসমাসে । থাগস অফ হিন্দুস্তান বক্স অফিসে কামাল করে দেখাতে ব্যর্থ হয়েছিল তাই এই ছবি ঘিরে আমির খান ভক্তদের মধ্যে ইতিমধ্যেই উত্তেজনার পারদ তুঙ্গে।

বন্ধ করুন