বাড়ি > বায়োস্কোপ > করোনার জেরে কাজ নেই,সবজি বিক্রি করছেন আমির খানের 'গুলাম' সহ অভিনেতা জাভেদ হায়দার
সবজি বি্ক্রি করছেন আমির খানের সহ অভিনেতা জাভেদ হায়দার 
সবজি বি্ক্রি করছেন আমির খানের সহ অভিনেতা জাভেদ হায়দার 

করোনার জেরে কাজ নেই,সবজি বিক্রি করছেন আমির খানের 'গুলাম' সহ অভিনেতা জাভেদ হায়দার

  • আমির খানের গুলাম ছবির কো-স্টার জাভেদ হায়দার এখন অর্থ সংকটে পড়ে সবজি বিক্রি করছেন। 

আমির খানের গুলাম কো-স্টার জাভেদ হায়দার এখন সবজি বিক্রেতা! করোনা সংকটে শ্যুটিং বন্ধ,হাতে কাজ নেই,তাই অভাবের তাড়নায় দিনগুজরানের জন্য সবজি বিক্রিকেই পেশা হিসাবে বেছে নিয়েছেন জাভেদ। যদিও এই কাজের জন্য তিনি নিজে লজ্জিত নন বরং গর্বিত। টিকটকে নিজের সবজি বিক্রির একাধিক ভিডিয়ো তিনি আপলোড করেছেন।

অভিনেত্রী ডলি বৃন্দা সম্প্রতি টুইটারে সেই ভিডিয়ো শেয়ার করে লেখেন, উনি একজন অভিনেতা, আর আজ সবজি বিক্রি করছেন জাভেদ হায়দার। ভিডিয়োয় দেখা গেছে ঠেলাগাড়ির সামনে দাঁড়িয়ে টমাটো ওজন করতে করতেই ‘দুনিয়ামে রহনা হ্যায় তো কাম কর প্যায়ারে’ গানে ঠোঁট নাড়ছেন জাভেদ।

গুলাম ছাড়াও বারবার (২০০৯),লাইফ কি অ্যায়সি কি ত্যায়সি(২০১৭)-র মতো ছবি এবং জিনি অউর জুজুর মতো টেলিভিশন ধারাবাহিকে অভিনয় করেছেন জাভেদ। করোনা সংকটের পর মুম্বই টেলিভিশন সিরিয়ালের শ্যুটিং সবে শুরু হওয়ার পথে কিন্তু বেশ কিছু প্রজেক্ট বন্ধ হয়েছে,পাশাপাশি নতুন প্রজেক্ট শুরুর কোনও ইঙ্গিত নেই। দিয় কয়েক আগে মরাঠি অভিনেতা রোশন সিংগেকেও সবজি বিক্রি করতে দেখা গিয়েছিল। বহু অভিনেতাই কাজের অভাবে মুম্বই ছেড়ে বাড়ি ফিরে যাচ্ছেন। করণ খন্ডেলওয়াল আর্থিক সংকটে কেরালায় ফিরেছেন, একই কারণে শার্দুল কুণাল পন্ডিত, রাজেশ কারিরের মতো অভিনেতারাও মায়ানগরী ছেড়ে  নিজের শহরে ফিরছেন একরাশ হতাশা নিয়ে। আর কেউ কেউ জীবনধারণের জন্য অন্য পেশার খোঁজ করছেন। 

বন্ধ করুন