বাংলা নিউজ > বায়োস্কোপ > নামের ভুল উচ্চারণ শুনতে শুনতে তিতিবিরক্ত আমির কন্যা, বড় পদক্ষেপ ইরার
ইরা খান
ইরা খান

নামের ভুল উচ্চারণ শুনতে শুনতে তিতিবিরক্ত আমির কন্যা, বড় পদক্ষেপ ইরার

  • ইরা ঠিক করেছেন তাঁর অনুরাগীদের নামের সঠিক উচ্চারণ করতে শেখাবেন।

অনেকেই নাকি সঠিক ভাবে উচ্চারণ করতে পারেননা আমি কন্যা ইরার নাম! অভিযোগ ইরা খানের। ইনস্টাগ্রাম লাইভ সেকশেন অনেকেই তাঁর নামের উচ্চারণ করতে গিয়ে ভুল উচ্চারণ করে বসেন। তাই ইরা ঠিক করেছেন তাঁর অনুরাগীদের নামের সঠিক উচ্চারণ করতে শেখাবেন। 

রবিবার সামাজিক মাধ্যমে একটি ভিডিয়ো শেয়ার করেন ইরা। সেখানে তিনি জানিয়েছেন, ভক্তরা তাঁর নামের ভুল উচ্চারণ করার জন্য তাঁর বন্ধুরা তাঁকে রাগান। তাই ভিডিয়োতে তিনি জানিয়েছেন, এবার থেকে যে কেউ তাঁর নামের ভুল উচ্চারণ করবে তাঁকে খেসারত বাবদ ৫০০০ টাকা একটি শপথ বাক্সে দিতে হবে। এরপর প্রতি মাসের শেষে অথবা বছরের শেষে তিনি সেগুলো দান করে দেবেন। 

ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে ইরা লেখেন, ‘ইরা। ই-রা। অন্য কিছু নয়’। পাশাপাশি হ্যাস ট্যাগে লেখেন, ‘যথেষ্ট’ এবং ‘শপথ জার’।

ইরা খান সম্প্রতি ইনস্টাগ্রামে প্রকাশ্যে ডিপ্রেশন বা মানসিক অবসাদ নিয়ে কথা বলেছেন। তিনি জানিয়েছেন, একসময় তিনিও ডিপ্রেশনের মধ্যে দিয়ে যাচ্ছিলেন। তাই মানসিক স্বাস্থ্যের সমস্যা সম্পর্কে সচেতনতা তৈরি করতে উদ্যোগী হয়েছেন তিনি। 

আমির খান ও তাঁর প্রথম পক্ষের স্ত্রী রিনা দত্তর মেয়ে ইরা খান। ২০০২ সালে পনেরো বছর দীর্ঘ দাম্পত্য সম্পর্কে ইতি টেনেছিলেন আমির-রিনা। সেই সময় দুই সন্তান, জুনাইদ ও ইরার কাস্টডিও নেন রিনা। তবে বাবা আমিরের সঙ্গেও শুরু থেকেই সুসম্পর্ক বজায় রয়েছে তাঁদের। 

বন্ধ করুন