বাংলা নিউজ > বায়োস্কোপ > Ira Khan: নতুন অধ্যায় শুরু! ফিল্মি কায়দায় আমির-কন্যা ইরাকে বিয়ের প্রস্তাব দিলেন প্রেমিক
দু'বছর ধরে সম্পর্কে আছেন ইরা এবং নূপুর।

Ira Khan: নতুন অধ্যায় শুরু! ফিল্মি কায়দায় আমির-কন্যা ইরাকে বিয়ের প্রস্তাব দিলেন প্রেমিক

নূপুরের একটি সাইক্লিং ইভেন্টে গিয়েছিলেন ইরা। সেখানেই সকলের সামনে হাঁটু মুড়ে বসে ইরাকে বিয়ের প্রস্তাব দেন তিনি। এক মুহূর্তও সময় ব্যয় না করে 'হ্যাঁ' বলেছেন আমির-কন্যা।

জীবনের নতুন অধ্যায় শুরু করলেন আমির খানের কন্যা ইরা খান। প্রেমিক নূপুর শিখরের সঙ্গে বাগদান হল তাঁর। ইনস্টাগ্রামের মাধ্যমে সকলকে সুখবর জানিয়েছেন তাঁরা।

জিম প্রশিক্ষক নূপুরের সঙ্গে দু'বছর ধরে সম্পর্কে থাকার পর বিয়ের সিদ্ধান্ত নিলেন ইরা। গত বছর প্রেমের গুঞ্জনে শিলমোহর বসিয়েছিলেন আমির-কন্যা। এ বার আরও এক ধাপ এগিয়ে যাওয়ার পালা।

নূপুরের একটি সাইক্লিং ইভেন্টে গিয়েছিলেন ইরা। সেখানেই সকলের সামনে হাঁটু মুড়ে বসে ইরাকে বিয়ের প্রস্তাব দেন তিনি। এক মুহূর্তও সময় ব্যয় না করে 'হ্যাঁ' বলেছেন আমির-কন্যা। এর পরেই তাঁর আঙুলে আংটি পরিয়ে দেন নূপুর। জীবনের সেই বিশেষ মুহূর্তকে ইনস্টাগ্রামে সকলের সঙ্গে ভাগ করে নেন ইরা। তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকারা। তাঁদের ভিডিয়ো দেখে ফতিমা সানা শেখ লিখেছেন, 'আমার দেখা সব চেয়ে মিষ্টি জিনিস।' দু'জনের উদ্দেশে রিয়া চক্রবর্তী লিখলেন, 'তোমাদের জন্য শুভেচ্ছা রইল।'

মাস কয়েক আগে শোনা গিয়েছিল, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ইরা এবং নূপুর। তবে এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছিলেন দু'জনেই।

(আরও পড়ুন: বাবা-মা'র ডিভোর্স দেখেছিল পাঁচ বছরের ছোট্ট ইরা,আমিরের সঙ্গে কেমন সম্পর্ক মেয়ের)

সম্পর্ক নিয়ে যদিও কখনও লুকোছাপা করেননি ইরা। গত বছর নূপুরের সঙ্গে একটি ছবি দিয়ে নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন ইরা প্রেমিকের উদ্দেশে লিখেছিলেন, 'তোমাকে প্রতিশ্রুতি দিয়ে আমি নিজে সম্মানিত বোধ করছি।' নূপুরের সঙ্গে কাটানো নানা মুহূর্তের ছবি ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। প্রেমিকের পরিবারের সঙ্গেও উৎসবে মেতে উঠতে দেখা গিয়েছে তাঁকে। তবে কি চলতি বছরেই চার হাত এক হবে? এখন সেটাই দেখার।

বন্ধ করুন